পরনে অর্ধেক খোলা লাল জ্যাকেট, উ-ন্মুক্ত ক্লি-ভেজ! 50 বছর বয়সে এসেও সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত!

নিজস্ব প্রতিবেদন:- একসময় বাংলার ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় জুটি হিসেবে পরিচিতি পেয়েছিলেন এই অভিনেত্রী । তার পাশাপাশি তার নিজস্ব অভিনয়দক্ষতা মনে দাগ কেটে গিয়েছিল বাংলার দর্শকদের ঠিকই ধরেছেন আমি এই মুহূর্তে নব্বই দশক আগে অভিনয় জগতে আলোড়ন সৃষ্টি করে দেওয়া অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের কথা বলতে চলেছি । কিন্তু বর্তমানে যত সময় যাচ্ছে ততই বাড়ছে তার বয়স ।

বয়স বাড়লেও বয়সে প্রভাব এবং ছাপ কোনটাই পড়তে দেয়নি নিজের শরীরের উপর ।।নিজেকে সবসময় ফিট রাখার চেষ্টা করে চলেছেন অভিনেত্রী। আমরা জানি যে যারা অভিনয় জগতের সাথে যুক্ত থাকে তারা অতি অবশ্যই নিজেদের শরীর সম্পর্কে যথেষ্ট পরিমাণে সচেতন থাকে । দর্শকদের কে মন রঞ্জিত এবং আকৃষ্ট করার জন্য নিজের শরীরকে অতি অবশ্যই সুস্থ স্বাভাবিক এবং সতেজ রাখতে হবে ।

তার জন্য চলে প্রতিনিয়ত পরিশ্রম । এই পরিশ্রম এর তালিকায় অন্তর্ভুক্ত রয়েছে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত । সোশ্যাল মিডিয়াতে মাঝে মধ্যে এমন কিছু ধরনের ছবি এবং ভিডিও শেয়ার করেন যা থেকে মুহূর্তের মধ্যে পুনরায় বেড়ে যায় তার জনপ্রিয়তা । এবং সৃষ্টি হয় উষ্ণতার পরিবেশ ।ইতিমধ্যে ইনস্টাগ্রাম এবং ফেসবুক এর পাশাপাশি টুইটার এ পা রেখেছেন অভিনেত্রী । তবে সম্প্রতি একটি ছবি প্রকাশ করেছেন তিনি যা থেকে পুনরায় চোখ সরাতে পারছে না তার অনুরাগীরা।

ঋতুপর্ণার এই জিম লুকে সোশ্যাল মিডিয়াতে উষ্ণতা ছড়িয়েছেন। একাংশ নেটিজেণ ঋতুপর্ণার এই ছবিতে হট, সেক্সি এই ধরনের মন্তব্য করেছেন। এই ছবি দেখে বহু পুরুষের হৃদয় কাবু করেছেন তিনি। পজিটিভ কমেন্টের পাশাপাশি কিছু নেটিজেন নেগেটিভ কমেন্টও করেছে। সেই ছবিতে তাকে দেখা যাচ্ছে লাল জ্যাকেটের ভিতরে উঁকি দিচ্ছে উ-ন্মুক্ত বক্ষ বিভা-জিকা।

সেই ছবিই নেটিজেনদের সাথে ভাগ করে নিয়েছেন তিনি। জিম অভিনেত্রীর একটি অন্যতম প্রিয় জায়গা। জিমে যেতে পছন্দ করেন তিনি, নিজের শরীর নিয়ে যে ঋতুপর্ণা বেশ সচেতন তা আর বলার অপেক্ষা রাখে না। নিজে ফিট থাকার পাশাপাশি বাকিদেরও ফিট রাখার পরামর্শ দেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button