SSC কবে হবে? প্রশ্নের উত্তরে বার্ধক্যভাতার জন্য আবেদনের পরামর্শ তৃণমূলের দেবাংশুর, ভাইরাল ভিডিও

বর্তমানে ক’রো’না আবহে দেশের অর্থনীতি তলানিতে এসে ঠেকেছে। বাংলার অবস্থাও খুব শো’চ’নীয়। এমনিতেই বেকারত্বের সংখ্যা উ’দ্বে’গ’জনক হারে বেড়েছে। তার ওপর ম’রা’র উপর খাঁ’ড়া’র ঘা রূপে আবির্ভূত হয়েছে ক’রো’না ম’হা’মা’রী। রাজ্যের শিক্ষক নিয়োগ প্রায় সাত বছর এর বেশি সময় ধরে আ’ট’কে রয়েছে। অনিয়মের অভি-যোগে বারবার আদালতে একের পর এক মা’ম’লা দা’য়ে’র করা হয়েছে যার জন্য গত সাত বছর এসএসসি তে নিয়োগ হয়নি।

এই আবহে হবু শিক্ষকদের ভবিষ্যৎ সম্পর্কে এক বি’ত’র্কি’ত মন্তব্য করে বসলেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র এবং যুবনেতা দেবাংশু ভট্টাচার্য।ফেসবুকে একটি ভিডিও সোহেল রানা নামক এক যুবক দেবাংশুকে জিজ্ঞাসা করেন কমেন্ট বক্সে যে, “ভাই এসএসসি কবে হবে? আমরা তো বুড়ো হয়ে গেলাম!”উত্তরে দেবাংশু তাকে বলেন, “দাদা যদি বুড়ো হয়ে যান তাহলে বার্ধক্য ভাতার জন্য আবেদন করুন এটাই আমি আপনাকে বলতে পারি।”

সোশ্যাল মিডিয়ায় দেবাংশুর এই মন্তব্য আ’গু’নে ঘি’ ঢালে। সকলেই দেবাংশুকে তার এই মন্তব্যের জন্য এ’ক’হাত নিয়েছেন। সকলেই বলছেন যেখানে সাত বছর ধরে অনেক তরুণ তরুণীদের ভবিষ্যৎ টা’ল’মা:টাল খাচ্ছে সেখানে একজন মুখপাত্র হিসেবে এরকম বি’ত’র্কি’ত মন্তব্য দেবাংশু কিভাবে করলেন? সকলেই তাহারেই মন্তব্যের জন্য তী’ব্র প্র’তি’বা’দ জানিয়েছেন।

https://www.facebook.com/WBSSC/posts/4216046915133488

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button