বয়স 98 হলে কি হবে! রাস্তার মধ্যেই দুর্দান্ত নেচে সকলকে মুগ্ধ করলেন বৃদ্ধা! ব্যাপক ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:আজকাল সোশ্যাল মিডিয়া মানুষের কাছে এমন একটি প্ল্যাটফর্ম যার সাহায্যে আমরা এমন অনেক জিনিস সম্পর্কে জানতে পারি যা আমাদেরকে অবাক করে রেখে দেয়।পূর্ববর্তী সময়ে মানুষের মধ্যে সোশ্যাল মিডিয়ার ব্যবহার এতটা জনপ্রিয় ছিল না।

কিন্তু বর্তমানে দিন প্রতিদিন তা বেড়েই চলেছে। যেমন সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক বৃদ্ধা মহিলার ভিডিও ভাইরাল হয়ে উঠেছে। এই ভিডিওটি দেখলে এ কথা খুব সহজেই বলা যায় মানুষের কাছে বয়স শুধুমাত্র একটি সংখ্যা।

সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে বার্ধক্যের ভারে শরীর ন্যুব্জ হয়ে পড়েছে কিন্তু তারমধ্যেই জীবনকে সুন্দরভাবে উপভোগ করলেন এক ঠাকুমা।

বৃদ্ধার চুলের সাদা রং থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে প্রায় 70 থেকে 80 বছর বয়স হবে তার। কিন্তু তার নাচ দেখে কোনমতেই মনে হচ্ছে না তার বয়স এতটা। বলাই যায় উৎসাহ আর ইচ্ছার মেলবন্ধনে হার মানলো বয়স। নাচের সময় এই দিদার পরনে রয়েছে সবুজ রংয়ের শাড়ি।

যদিও অনেকেই এই বৃদ্ধা মহিলার নাচ দেখে হেসে ফেলেছেন। কিন্তু একথা স্পষ্ট বলা যায় নিঃসন্দেহে কোনরকম প্রশিক্ষণ না নিয়েই তিনি নাচে অত্যন্ত পারদর্শী। প্রসঙ্গত ভিডিওতে একটি জনপ্রিয় মারাঠি গানের সঙ্গে নাচ করেছেন তিনি।

ভিডিওটি কোন একটি অনুষ্ঠানের প্যান্ডেল থেকে শেয়ার করা ভিডিও।Actor Dhanraj নামের ইউটিউব চ্যানেলে ভিডিওটি আপলোড করা হয়েছে। প্রায় 9 লাখ এর কাছাকাছি মানুষ এই ভিডিওটি দেখে নিয়েছেন। ভিডিওটি পছন্দ করেছেন 27 হাজার মানুষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button