“রিয়ার সাথে যা হচ্ছে তা অন্যায়, নীরব মোদী, মেহুল চোকসিদের নিয়ে কেনো কোনো পদক্ষেপ নয়”? প্রশ্ন তুললেন জনপ্রিয় অভিনেত্রী

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু সারা ফেলেছে গোটা ফিল্ম হন্ড্রাস্ট্রিতে।ফলে সুশান্তের মৃত্যুর পর থেকেই তাঁর মৃত্যু নিয়ে জলঘোলা ও আলোচনা‌ও শুধু হয়েছে পুরো ফিল্ম জগতে।তার মৃত্যুকে ঘিরে একেরপর এক ‘নেপোটিজম’ ‌এর মতো বিষয়গুলো সামনে আসতে শুরু করেছে।এক‌ই সাথে এই প্রশ্ন‌ও উঠছে যে আদেও সুশান্তের মৃত্যুটা স্বাভাবিক কিনা!সুশান্তের মৃত্যুর রহস্য তদন্ত করছে সিবিআই।

সুশান্তের মৃত্যু রহস্যের মূল অভিযুক্ত হিসেবে নাম উঠে এসেছে রিয়া চক্রবর্তীর।এখন প্রশ্নটা হচ্ছে রিয়া চক্রবর্তী কতটা দায়ী সুশান্ত মৃত্যু রহস্যে?এই প্রশ্নের উত্তর খুঁজছে সিবিআই বা এনফোর্সমেন্ট ডিরেক্টরটা।ড্রাগ যোগে রিয়া চক্রবর্তীর নাম উঠে আসলেও সুশান্ত মৃত্যু রহস্যে রিয়ার কোনো দোষ নেই বলেই মন্তব্য করছেন অনেকে।

দেশে এমন অনেক গুরুত্বপূর্ণ ঘটনা রয়েছে যেগুলোর তদন্ত সিবিআইদের করা উচিত।সেইসব গুরুত্বপূর্ণ ঘটনার দিকে কম নজর দিয়ে সুশান্ত মৃত্যু রহস্যতে রিয়ার ভূমিকা কতোটা তা নিয়ে সিবিআই ব্যস্ত হয়ে পড়ছে।শুধু তাই নয়,রিয়া চক্রবর্তীর সাথে যা হচ্ছে তা এককথায় লজ্জাজনক-‌এমন মন্তব্য করেছেন এক অভিনেত্রী,স্বরা ভাস্বর।

স্বরা ভাস্বর নিজেও ফিল্ম জগতের সাথে যুক্ত।তিনি একটি সংবাদ মাধ্যমের সাক্ষাৎকার বলেন যে রিয়ার সাথে ঘটে যাওয়া ঘটনাগুলো সত্যিই লজ্জাকর ও ভয়াবহ।তিনি একজন মেয়ে হয়ে ও ফিল্ম জগতের সাথে যুক্ত হ‌ওয়ায় রিয়ার মনের অবস্থা বুঝতে পারছেন।

আসল অপরাধী কে না জেনে স্যোশাল মিডিয়ায় রিয়াকে আক্রমণ করা হচ্ছে এবং ট্রোলের মুখেও পড়তে হচ্ছে রিয়াকে।এ‌ইসব ঘটনাগুলো সত্যিই সকলের কাছে লজ্জার বলে দাবী করেছেন স্বরা ভাস্বর।
রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে সুশান্তের অর্থ তছরুপের অভিযোগ উঠছে।

অথচ নিরব মোদী,মেহুল চোকসিদের মতো লোকজনের বিরুদ্ধে কোনো তদন্ত হচ্ছে না।এইসব বিষয়ে প্রশ্ন তোলেন স্বরা ভাস্বর।শুধু তাই নয়,রিয়া চক্রবর্তীর আইনজীবী রিয়ার গ্রেফতারির পর বলেছেন সুশান্ত আগে থেকেই মাদকাসক্ত ছিল এবং সুশান্তের মতো মাদকাসক্ত একজনকে ভালোবাসার ফল ভুগছেন রিয়া চক্রবর্তী।রিয়া চক্রবর্তী নিজেও নাকি মানসিকভাবে বিপর্যস্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button