পরনে ব্ল্যাক স্লিভলেস ব্লাউজ, সাথে দারুন নাচ, দুর্দান্ত ভঙ্গিমায় ও দারুন মোহময়ী পোশাকে নেচে ঝড় তু’ল’লেন লাস্যময়ী নুসরত, ভাইরাল ভিডিও

টেলিভিশনের জগতে নুসরত জাহান পরিচিত এক নাম,প্রচুর ফ্যান তার।স্যোশাল মিডিয়ায় এমনিতেই এক্টিভ তিনি।তার নজরকাড়া ছবি মন জিতে নেয় তার ভক্তদের।কিন্তু তিনি সংসদ হ‌ওয়ার পর থেকেই শিরোনামে নুসরতের নাম।মুসলিম হলেও দশমী থেকে রথ সবেতেই তিনি যান এবং সেসব ছবি দেখে তার ভক্তগন খুশিও হন।তার সাজগোজ বরাবর‌ই মন কেড়ে নেয়।

তার ছবির প্রচুর শেয়ার হয়।লাইক,কমেন্টের‌ও বন্যা বয়ে যায়।নুসরত বরাবর‌ই ব্যস্ত,তবুও ছবি তোলাতে তার খামতি নেই।ব্যস্ত জীবন থেকে মুক্তি পেয়ে লকডাউনে অনেক দিন বাড়িতে ছিলেন তিনি।তবুও নানা ছবি,ভিডিও পোষ্ট করেছেন।

আবার স্বাভাবিক জীবনে ফিরেছেন নুসরত।ইতিমধ্যেই মিমির সাথে পরবর্তী ছবির স্কিন শেয়ার করেছেন।এবারে নুসরতকে দেখা গেল অন্যরকম লুকে।বোল্ড লুকে দেখা গেল নুসরতকে।তার হলুদ রঙ নাকি তার মনোবলের প্রতীক।এবার সেই রঙের শাড়ি,কালো স্লিপলেস ব্লাউজে ছবি পোষ্ট করেছেন তিনি।হালকা মেকআপ সাথে ঠেউ খেলানো খোলা চুল।এই লাস্যময়ী রূপে মুগ্ধ ভক্তকূল।

View this post on Instagram

I am not this hair, I am not this skin, I am the soul that lives within. ~ Rumi 💛 🥻@sandip3432 🎥 @bipradip_chakraborty 📸 @siladitya_dutta 💄 @sahababusona

A post shared by Nusrat (@nusratchirps) on

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button