জনগণের জন্য পাঠানো কেন্দ্রের চাল, ডাল খোলাবাজারে বেচছে তৃণমূলের নেতারা! রেশন ব্যবস্থা নিয়ে ক্ষুব্ধ সায়ন্তন!

বর্তমানে আমরা বিংশ শতাব্দীতে দাড়িয়ে আছে । এই বিংশ শতাব্দীতে দাড়িয়ে বর্তমানে আমরা বিশ্বের সবচেয়ে কঠিনতম পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছে।আর তাকেই হাতিয়ার করেই তৃণমূল বিজেপির প্রতিদ্বন্দ্বীতা দিন দিন বেড়েই চলেছে । বর্তমান এ দেশের বহু শতাংশ মানুষ রেশন ব্যাবস্থার উপর নির্ভরশীল ,আর তাতেই বি-প-ত্তি সূত্রপাত । বিজেপির অন্যতম মুখপাত্র সায়ন্তন বসু বিস্ফোরক মন্তব্য করে বললেন কেন্দ্র থেকে পাঠানো চাল , ডাল নাকি বর্তমানে শা-স-ক দল নাকি তাদের মু-না-ফা অর্জন র জন্য খোলা বাজারে বিক্রি করছে ।

এছাড়াও তিনি জানান যে বিজেপি ক্ষমতায় এলে বাংলায় নাকি কেন্দ্রের যোজনা অনুযায়ী বিনামূল্যে রেশন দেওয়া হবে । বর্তমানে তিনি কিছু কর্মসূচির আয়োজন করেছেন তাতে তিনি জানান যে রায়গঞ্জে নাকি বিজেপির একজন কর্মকর্তাকে পি-টি-য়ে গু-লি করেছে পুলিশ । উনার কোথায় বর্তমানে শাসক দলের কোথায় নাকি পুলিশ বাহিনী চলে কিন্তু সেটা পুরোটাই ভ্রা-ন্ত পুলিশ তার কাজ ঠিক করে যাচ্ছে ।

তিনি এছাড়াও জানান অন ক্যামেরা তে পোস্টমর্টেম করার জন্য কলকাতায় আর্জি জানান । বাংলার আইন শৃঙ্খলাকে‌ও তিনি ক-টা-ক্ষ করেন । ১১০ জন কার্যকর্তাকে আমরা হারিয়েছি।আগামীকাল রায়গঞ্জে যাচ্ছি। সেখান থেকে ভবিষ্যতের আ-ন্দো-ল-ন শুরু করব। বিজেপির এই মন্তব্য কে ক-টা-ক্ষ করে তৃণমূলের মুখপাত্র শুভময় বসু বলেন এরা কেন্দ্র রাজ্যর সম্পর্ক যারা বোঝে না তাদের নিয়ে বেশি কথা না বলাই ভালো।

দেশের মধ্যে সব কিছুর নিরিখে বাংলায় কাজ সবচাইতে ভালো হয়েছে । এই দুর্দিন এ বিনামূল্যে রেশন এর ব্যাবস্থা করা হয়েছে।সুতরাং সায়ন্তন বসুর মত লোকেরা পশ্চিমবঙ্গে মানুষ কে ভ্রান্ত বুঝিয়ে করে কোনও লাভ নেই।”দল দলের পথেই হাঁটবে আমরা মানুষ এর সাথে আছি আর থাকবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button