সুস্থ থাকতে রোজ নিয়ম করে গোমূত্র পান করেন অক্ষয় কুমার, ভিডিও করে জানালেন অভিনেতা, রইলো ভিডিও

অক্ষয় কুমার বলিউডের অন্যতম ফিট অভিনেতা।এই ‘খিলাড়ি’ বলিউডের জগতে বরাবর‌ই নিজ প্রতিভার স্বাক্ষর রেখে গেছেন।তিনি রোজ নিয়ম মেনে খান,স্নান করেন,জিম করেন।খাওয়া দাওয়া,শরীর চর্চা সবকিছু‌ই তার নিয়ম মেনে চলতে থাকে।এমনকি রাতে তাড়াতাড়ি ঘুমিয়েও পড়েন।শিল্পা,রেখা এদের সাথে ছবি শুরু করলেও এর পরের নায়িকাদের সাথেও বেশ খাপ খাইয়ে নিয়েছেন নিজেকে।সবসময়‌ই ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখা যায় তাকে।

প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদীর সাথেও যেমন শ্যুট করেছেন।তেমনভাবেই দক্ষিনী সুপারস্টার রজনীকান্তের সাথেও স্যুট করেছেন তিনি।এবারে অক্ষয়ের সাথে শ্যুট করেছেন বিয়ার গ্রিলস।’ইনটু দ্য ওয়াইল্ড’ ছবির শ্যুটিংয়ে রিয়ার গ্রিলসের সঙ্গে ‘এলিফ্যান্ট পুপ টি’-ও চেখে দেখেন অক্ষয়।সেই ছবি শেয়ার‌ও করেছেন তিনি।কিন্তু এই ‘এলিফ্যন্ট পুট টি’ কি?জানা গেছে যে হাতি চা খাওয়ার পর মল ত্যাগ করলে সেটি শুকিয়ে এই চা তৈরী হয়।

অক্ষয় কুমার ছবির শুটিংয়ের ফাঁকে হাসি মুখে এই চা খেয়ে দেখেন। তবে তার গোমূত্র পান বিষয়টি স্যোশাল মিডিয়ায় সাড়া ফেলেছে।আসলে বিয়ার গ্রিলসের সাথে একটি চ্যাট সামনে আসে।যাতে লেখা আছে তিনি নাকি ওষুধ হিসেবে পান করেছেন গোমূত্র।সুস্থ এবং ফিট থাকতে নাকি তিনি রোজ পান করে থাকেন এই গোমূত্র।তবে সকলেই অবাক তার এই কথা শুনে।তবে অক্ষয় কুমার যখন নিজে বলেছেন,তখন তা প্রচুর শেয়ার হয়ে যায়।

View this post on Instagram

@beargrylls @iamhumaq @discoveryplusindia @discoverychannelin

A post shared by Akshay Kumar (@akshaykumar) on

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button