সুশান্তের মৃ’ত্যুর পরপরই তার বাড়িতে এসেছিলো এই অপরিচিত মহিলা? অবশেষে জানা গেলো তার পরিচয়

গত ১৪ ই জুন পৃথিবীর বুক থেকে বিদায় নিয়েছেন সুশান্ত সিং রাজপুত। এখনও সারা দেশ উথাল পাথাল তাঁর মৃ-ত্যুতে। বলিউডের অন্ধকার দিকটা উন্মোচিত হয়েছে সকলের সামনে। করণ জোহর, সঞ্জয় লীলা বনসালি, একতা কাপুর, সলমন খান প্রমুখের নামে মা-ম-লা দা-য়ে-র হয়েছে। অনেকেই বলিউডের স্বজনপোষন নীতি নিয়ে অধিক মাত্রায় সরব হয়েছেন। কঙ্গনা রানাওয়াত থেকে শুরু করে মনোজ বাজপেয়ী, শেখর কাপুর, অনুভব কাশ্যপ এবং তাবড় তাবড় সেলিব্রিটি রা মুখ খুলেছেন বলিউডের চলতে থাকা এই নেপোটিজমের বি-রু-দ্ধে।

এর‌ই মধ্যে মা-ম-লা দা-য়ে-র হয়েছে করণ জোহর, আলিয়া ভাট, সলমন খান, একতা কাপুরের বি-রু-দ্ধে। সুশান্তের প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তীকে জে-রা করছে পুলিশ। সুশান্তের মৃ-ত্যুর কারণ ছিলো মানসিক অবসাদ- এই বিষয়টাকে প্রাথমিক ভাবে মনে করছে মুম্বাই পুলিশ। সুশান্তের মৃ-ত্যুর জন্য সিবিআই ত-দ-ন্তের দাবিতে সোচ্চার হয়েছিলেন তাঁর অসংখ্য অনুরাগী এবং বহু সেলিব্রিটি রাও। অবশেষে সিবিআই কেস হাতে নিয়েছে সুশান্তের মৃ-ত্যুর ত-দ-ন্তের।

সুশান্তের মৃ-ত্যুর পর তাঁর ফ্ল্যাটে এবং অ্যাম্বুলেন্সের আশেপাশে এক অজ্ঞাতপরিচয় মহিলার উপস্থিতি চোখে পড়ে। বেশ কিছু ফটো, ভিডিওতে ওই মহিলার উপস্থিতি চোখে পড়তে চা-ঞ্চ-ল্যের সৃষ্টি হয়। অবশেষে ওই মহিলার পরিচয় জানা গিয়েছে। জানা গিয়েছে ওই মহিলা হলেন রিয়া চক্রবর্তীর ভাই সৌভিকের বান্ধবী। ওই মহিলা এবং তার অন্যান্য বন্ধু সুশান্তের মৃ-ত্যুর খবর শুনে দেখতে এসেছিলেন কিন্তু সেখানে মোতায়েন থাকা মুম্বই পুলিশ তাকে সুশান্তের বাড়িতে ঢুকতে দেয়নি তাই তিনি বাড়ির অন্যান্য কবিদের সঙ্গে দেখা করে সেখান থেকে চলে গিয়েছিলেন।

এই মহিলার নাম হল জমিলা। সোশ্যাল মিডিয়ায় রিয়ার ইনস্টাগ্রাম একাউন্ট সৌভিক এবং জমিলাকে বেশ কয়েকবার দেখা গিয়েছে। সুশান্তর পরিবার এমনিতেই রিয়ার বি-রু-দ্ধে আ-ত্মহ-ত্যার প্ররোচনা এবং আর্থিক প্রতা-রণার অভি-যোগ দায়ের করেছে। সৌভিকের বান্ধবীর জমিলা তারুণ্য বন্ধু মহেশ শেট্টি এবং প্রিয়াঙ্কাকে খেমানির সাথে সুশান্তের মৃ-ত্যুর খবর পেয়ে ওখানে এসেছিলেন। কিন্তু তখন তার পরিচয় জানতে না পারার দরুন বেশ আলোড়ন সৃষ্টি হয়েছিলো।

 

View this post on Instagram

 

Happiness is a warm gun ! #rheality gets #rheal #Repost @sushantsinghrajput with @get_repost ・・・ Picturesque memories 🙂 @ #Orion 🌈🦋🌪🌏🚀🌌💫🔱❤️✊💥 Good morning everyone:) 🙏 #resonance 🦋

A post shared by Rhea Chakraborty (@rhea_chakraborty) on

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button