এবার মাথা ন্যা’ড়া করে ফেললেন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী, ভক্তদের কু’ম’ন্তব্যে স’পাটে জবাব দিলেন অভিনেত্রী, রইলো সেই ছবি

টলিউডের অন্যতম গ্ল্যামারাস অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। 2000 সালে তিনি টলিউডের আঙিনায় পা রেখেছিলেন। এই সাহসী অভিনেত্রীর স্প’ষ্ট কথা বার্তা তাকে বরাবর প্রচারের আলোকে এনে হাজির করে। বারবার বি-ত-র্কে জড়িয়েছেন তিনি। তবে এই সা’হ’সী অভিনেত্রী বি-ত-র্ককে কোন পরোয়া করেন না। কয়েকদিন আগেই অভিনেত্রী শ্রীলেখা মিত্রের স’মা’লোচ’নার জবাব তিনি ক-ড়াভাবে দিয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় বরাবরই স’ক্রি’য় থাকেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তার ছবিতে ভক্তরা কোনো নে’গে’টিভ কমেন্ট করলে, তিনি স্প’ষ্ট’তই মুখের উপর তাদের উত্তর দিয়ে দেন।এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাঁর একটি ছবি। প্রায়শই বাস্তবে তিনি তার লুকের সাথে নানান এক্সপেরিমেন্ট করেন। হেয়ারস্টাইলে তিনি প্রায়শই আনেন নানান পরিবর্তন। মাঝে মাঝে তাকে ওয়েস্টার্ন স্টাইলে চুল কাটতে দেখা যায়।

সম্প্রতি তার এ রকমই একটি হেয়ার স্টাইল এর লুক ভা’ই’রাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। স্বস্তিকার নিজের সেলফি নেওয়া এই ছবিতে দেখা গিয়েছে স্বস্তিকার একদিকের চুল খুবই ছোট ছোট করে কাটা এবং মাথার অপর দিকে চুল নেমে এসেছে একদম গাল পর্যন্ত। এই ছবিটি দেখে একজন কমেন্ট করেন, “আপনার এই নতুন হেয়ার স্টাইল বেশ পছন্দ হয়েছে কিন্তু হয়তো আপনি কোন মেকআপ ব্যবহার করেননি অথবা ছবিতে কোনরকম ফিল্টার নেই তাই আপনাকে দেখতে খুব বা’জে লাগছে।”

এরপর ওই কমেন্ট নিজেই শেয়ার করেছেন স্বস্তিকা এবং তিনি উপরে লিখেছেন, “এই জায়গাতেই খা’রাপ বা ম’ন্দ দেখতে লাগাটা আপনারা উদযাপন করুন।”স্বস্তিকার এই লুক সোশ্যাল মিডিয়ায় ভা’ই’রাল হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button