বেকারদের জন্য খুশির খবর নিয়ে এলো রাজ্য সরকার, ৪৫ বছর পর্যন্ত আবেদন করতে পারবেন এই শূন্যপদে

কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করল ন্যাশানাল বুক ট্রাস্ট। করোনা পরবর্তীতে editorial assistant পদের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহী প্রার্থীদের অস্থায়ী ভিত্তিতে নির্দিষ্ট পদে নিয়োগ করা হবে। আবেদনের শেষ তারিখ ২৩.৯.২০২০ আগ্রহী প্রার্থীদের সত্বর যোগাযোগ করতে বলা হয়েছে

মোট পদ ১৫ টি। অসমীয়া ভাষার জন্য একটি, বাংলার একটি,গুজরাটির জন্য একটি, হিন্দির দুটি, কানাড়ার একটি ,মরাঠি, মালায়ালাম ও ওড়িয়ার জন্য একটি করে, তামিল, তেলেগু এবং উর্দুর জন্য একটি করে, ইংরাজির তিনটি, শূন্য পদ রয়েছে।

প্রার্থীদের নূন্যতম স্নাতক হতে হবে। নির্দিষ্ট ভাষাতে দক্ষতা বাঞ্চনীয়। কাজ চালানোর জন্য হিন্দি এবং ইংরাজি বাধ্যতামূলক।কম্পিউটারের একাধিক সফটওয়্যারের ব্যবহার জানতে হবে।কাজের তিন বছরের অভিজ্ঞত থাকা আবশ্যক। মাস্টার্স প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। প্রার্থীদের ক্ষেত্রে বয়স হতে হবে ৪৫ বছর বা তার কম।

প্লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে বাছাই সম্পন্ন হবে। আগ্রহী প্রার্থীদের www.nbtindia.gov.in এই ওয়েবসাইটে চোখ ফলো করতে বলা হয়েছে।আবেদন পত্র পাঠানোর ঠিকানা the deputy director (estt&admn) national book trust india nehru bhawan 5 institutional area phase -2 vasant kunj new delhi- 110070 প্রার্থীদের বেতন হবে ৩০ – ৪০ হাজার মাসিক। প্রার্থীদের ছয়মাসের জন্য নিয়োগ করা হবে যার মেয়াদ প্রয়োজনে বাড়ানো হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button