ফের শো-কের ছায়া বলিউডে, প্রয়াত জনপ্রিয় তারকা!

দুই হাজার কুড়ি সাল মানুষের জীবনে এক অ-ভি-শা-পগ্রস্ত সাল হিসেবে বিবেচিত হয়ে থাকবে। এই অভিশপ্ত বছর কেড়ে নিয়েছে বহু মানুষের প্রাণ। এই অভিশপ্ত বছর মানুষকে উপহার দিয়েছে ক-রো-না মহামারীর মত ভ-য়া-বহ একটি রো-গ। এখনো পর্যন্ত বহু মানুষের মৃ-ত্যু ঘটেছে এই ম-র-ণ ভাইরাসের কবলে পড়ে। দিন দিন বাড়ছে মৃ-তে-র এবং আ-ক্রা-ন্তে-র সংখ্যা। তবে অনেক মানুষ সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এই অভিশপ্ত বছরটিতে আমরা হারিয়েছি বহু বিখ্যাত ব্যক্তিত্বদের।

যেমন আমরা হারিয়েছি ঋষি কাপুর, ইরফান খান, সুশান্ত সিং রাজপুত এবং আরো অনেককে। এবার মাত্র 50 বছর বয়সে জীবন দ্বীপ নির্বাপিত হল এক বিখ্যাত চলচ্চিত্র পরিচালকের। হায়দ্রাবাদের একটি হাসপাতালে আজ সোমবার মৃ-ত্যু হয়েছে ওই জনপ্রিয় চলচ্চিত্র পরিচালকের। আজ সকাল থেকেই ওই পরিচালকের শরীফ নিয়ে জল্পনা শুরু হয়েছিলো। চলচ্চিত্র পরিচালক মিলাপ জাভেরি টুইটারে ওই বিখ্যাত চিত্র পরিচালকের মৃ-ত্যু-র কথা ঘোষণা করেন। সোমবার বিকালে এই পরিচালক মৃ-ত্যু–র কোলে ঢলে পড়েছেন।

বেশ কয়েকদিন ধরেই তিনি লিভারের ও-সুখে ভু-গ-ছিলেন যার দরুন তাকে হায়দ্রাবাদের একটি হাসপাতালে ভর্তি করা হয়। 2005 সালে একটি মারাঠি সিনেমার মাধ্যমে এই পরিচালক সিনেমা জগতের প্রথম পা রাখেন। তার প্রথম মারাঠি সিনেমাটি ছিল দডোম্বিভালি ফার্ষ্ট। এই সিনেমাটির জন্য তিনি 2006 সালে জাতীয় পুরস্কার লাভ করেন। এরপরে 2015 সালে তিনি তৈরি করেন বিখ্যাত হিন্দি সিনেমা দৃশ্যম যা ছিলো

একটি মালায়ালাম সিনেমার রিমেক। এছাড়াও এই চলচ্চিত্র পরিচালক রকি হ্যান্ডসাম এবং মাদারি ইত্যাদি বিখ্যাত ছবিও তৈরি করেছেন। এ বিখ্যাত চলচ্চিত্র পরিচালকের নাম হল নিশিকান্ত কামাত। তার মৃ-ত্যু-তে বলিউডের বহু শিল্পীরা গভীর শো-ক প্রকাশ করেছেন। মাত্র 50 বছর বয়সেই পৃথিবীর বুক থেকে চিরবিদায় নিলেন নিশিকান্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button