ময়ূরদের নিজে হাতে খাওয়াচ্ছেন প্রধানমন্ত্রী, ভিডিও দেখে অবাক দেশবাসী, রইলো সেই ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ার হাত ধরে আমরা পরিচিত হচ্ছি নিত্য নতুন অনেক বিষয়ের সাথে। অনেক অজানা ঘটনা আমাদের সম্মুখে উপস্থাপিত হচ্ছে। বর্তমান যুগে একঘেয়ে জীবনে অবসর যাপনের অন্যতম মাধ্যম হল এই সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ায় অনেকেই তাঁদের প্রতিভার বিচ্ছুরণ ঘটিয়ে থাকেন। নিত্য নতুন কত‌ই না অজানা প্রতিভা বিকশিত হচ্ছে এই সোশ্যাল মিডিয়ার হাত ধরে। অনেকেই এই প্ল্যাটফর্ম বেছে নিয়েছে তাঁদের সুপ্ত প্রতিভাকে সকলের সামনে মেলে ধরার জন্য।

কাউকে দেখা যায় গান করতে, কাউকে নাচ আবার কেউ কেউ সুমধুর কন্ঠে আবৃত্তি শুনিয়ে থাকেন সোশ্যাল মিডিয়ায়। আবার অনেকে নানান কসরৎ দেখিয়ে অভিভূত করে দেন নেটিজেনদের। সেইসব ভিডিও বা ফটো গুলো মূহুর্তের মধ্যে নেটিজেনদের মনের মণিকোঠায় জায়গা করে নেয়। বিশেষ করে সেলিব্রিটি বা বিখ্যাত রাজনৈতিক ব্যক্তিত্বদের বিভিন্ন মুহূর্ত ভাইরাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়ায়।

এবার এরকমই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এই ভিডিওটি আর কারো নয় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। নরেন্দ্র মোদির ইনস্টাগ্রাম প্রোফাইলে এই ভিডিও ভাইরাল হয়েছে।এমনিতেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রতিদিন যোগাভ্যাস এবং হাঁটা, অন্যান্য শারী-রিক কসরতের নিদর্শন পাওয়া যায়। এবার সোশ্যাল মিডিয়ায় দেখা গেল নরেন্দ্র মোদির এরকমই একটি ভিডিও যা দেখে তার ভক্তরা যথেষ্ট আপ্লুত হয়েছেন।

প্রধানমন্ত্রী নিজেই ইনস্টাগ্রামে এই ভিডিওটি শেয়ার করেছেন। ভিডিওটি 1 মিনিট 47 সেকেন্ড এর ভিডিও। লোক কল্যাণ মার্গের সরকারি বাসভবন থেকে কিছুটা দূরে প্রধানমন্ত্রীর অফিস। এই অফিসের পথে তাঁর হেঁটে যাওয়া সহ পোষা ময়ূর দের খাওয়ানো ইত্যাদি নানা ছবি এবং ভিডিও সমেত একটি ক্লিপিং আপলোড করেছেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রী জানিয়েছেন রোজকার ব্যায়ামের সময় এই পোষা ময়ূররা প্রধানমন্ত্রীকে সঙ্গ দান করে।

 

View this post on Instagram

 

भोर भयो, बिन शोर, मन मोर, भयो विभोर, रग-रग है रंगा, नीला भूरा श्याम सुहाना, मनमोहक, मोर निराला। रंग है, पर राग नहीं, विराग का विश्वास यही, न चाह, न वाह, न आह, गूँजे घर-घर आज भी गान, जिये तो मुरली के साथ जाये तो मुरलीधर के ताज। जीवात्मा ही शिवात्मा, अंतर्मन की अनंत धारा मन मंदिर में उजियारा सारा, बिन वाद-विवाद, संवाद बिन सुर-स्वर, संदेश मोर चहकता मौन महकता।

A post shared by Narendra Modi (@narendramodi) on

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button