দাম বাড়তে চলেছে Hero Pleasure Plus স্কুটারের, কিনলে কিনুন এই কদিনের মধ্যেই, রইলো নতুন দাম

ভারতের জনপ্রিয় টু হুইলার নির্মাতা হিরো মটোকর্প আবার তাদের স্কুটার HERO PLEASURE PLUS BS6 এর দাম বৃদ্ধি করলো। গত মে মাসেই এই স্কুটারের দাম 800 টাকা বাড়িয়েছিল হিরো। এবার আবার এই স্কুটারটির দাম কিছুটা বাড়িয়েছে হিরো।HERO PLEASURE PLUS BS6 স্কুটারটির মেকানিক্যাল কোন পরিবর্তন করা হয়নি বলে জানা গিয়েছে। হিরো’র দাবি, এই স্কুটারটির BS6 ভার্সান অত্যাধুনিক অ্যাকসেলারেশনের সহিত অন্ততঃ 10% অতিরিক্ত জ্বালানি সাশ্রয় করে।

HERO PLEASURE PLUS BS6 স্কুটার টি তে রয়েছে এয়ার কুলড্ 110 সিসি ওভারহেড ক্যামশ্যাফট্ ইঞ্জিন। এই ইঞ্জিন 7000 আরপিএমে সবথেকে বেশী 8.1 পিএস ক্ষমতা এবং 5500 আরপিএমে 8.7 নিউটন মিটার টর্ক উৎপাদন করতে পারে। 4.8 লিটারের ফুয়েল ট্যাঙ্ক পাওয়া যাবে এই জনপ্রিয় স্কুটারে। HERO PLEASURE PLUS BS6 স্কুটারের সামনে দেওয়া রয়েছে টেলিস্কোপিক ফর্ক সাসপেনশন এবং পিছনে দেওয়া রয়েছে মনোশক সাসপেনশন।

এর কার্ব ওজন হল 104 কেজি এবং 155 মিমি গ্রাউন্ড ক্লিয়ারেন্স দেওয়া রয়েছে। এই স্কুটারে পাওয়া যাবে মোবাইল চার্জিং পোর্ট এবং স্টোরেজ বক্স। এছাড়াও পাওয়া যাবে ইন্টিগ্রেটেড ব্রেকিং সিস্টেম সহ এল‌ইডি বুট ল্যাম্প, রেট্রো হেডল্যাম্প , টিউবলেস টায়ার।HERO PLEASURE PLUS BS6 এর বেস স্টিল হুইল ভেরিয়েন্টের দাম 56,100 টাকা এবং প্রিমিয়াম অ্যালয় হুইল ট্রিম ভেরিয়েন্টের দাম পড়বে 58,100 টাকা। এবারে হিরো মাত্র 500 টাকা দাম বৃদ্ধি করেছে এই স্কুটারের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button