একগুচ্ছ নতুন সুযোগ-সুবিধা নিয়ে হাজির সরকার! 2022 এ আপনি পাবেন রাজ্য থেকে কেন্দ্র সরকারের এই সমস্ত নতুন সুবিধাগুলি!

নিজস্ব প্রতিবেদন:-ধরুন যদি এমনটা হয় আপনি কোথাও বাইরে গেলেন কিন্তু আপনার বাড়ি পাহাড়া দিচ্ছে কোন সংস্থা তাহলে ব্যাপারটি বেশ ভালো হয় । কিন্তু হয়তো এই ধরনের ঘটনা অনেক ক্ষেত্রে দেখা যায় যা অত্যন্ত ব্যয়বহুল ।তবে সম্প্রতি এয়ারটেলে তরফ থেকে একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে যে বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হচ্ছে যে এবার থেকে আপনার বাড়ি পাহারা দেবে এয়ারটেল ।

ঘটনাটা অবাস্তব মনে হলো বাস্তবতা রয়েছে অনেকটা।সম্প্রতি কিছুদিন আগেই এয়ারটেল তাদের রিচার্জের মূল্যবৃদ্ধি করেছিল 25% । যার ফলে চরম অসস্তির মধ্যে পড়েছিল প্রায় কয়েক কোটি গ্রাহক । এমতাবস্থায় দাঁড়িয়ে রিচার্জের মূল্য না কমিয়ে পুনরায় একটি লোভনীয় অফার জারি করল এই সংস্থা যাতে গ্রাহক সংখ্যা এক থেকে যায় ।

পাশাপাশি গ্রাহক যাতে আরও সংযুক্ত হয় তার জন্য কিন্তু এ ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে এমন টা বললে হয়তো খুব একটা ভুল হবে না। মাত্র মাসিক 99 টাকা খরচ করে আপনি কিন্তু আপনার বাড়ির পাহারা দিতে পারেন এয়ারটেলকে দিয়ে।প্রাথমিক অবস্থায় কিছু টা টাকাপয়সা আপনার খরচ হবে যেমন সার্ভার ব্রডব্যান্ড এবং ক্যামেরা কেনার জন্য ।

কিন্তু এই সমস্ত সেটাপ হয়ে যাওয়ার পর প্রতি মাসে আপনাকে শুধুমাত্র 99 টাকা প্রদান করতে হবে ।এবং যাতে ইন্টারনেট না থাকে তার জন্য ব্রডব্যান্ডের অতি অবশ্যই দরকার পড়বে ।এর মাধ্যমে আপনি পেয়ে যাবেন পৃথিবীর যেকোন প্রান্তে বসে ।তার পাশাপাশি এখানে হিউম্যান সেন্সর লাগানো থাকে ।অর্থাৎ যদি কোন ব্যক্তি আপনার বাড়িতে প্রবেশ করতে চাই তাহলে এলাম বেজে উঠবে এই ধরনের ফেসিলিটি দিতে চলেছে এয়ারটেল আগামী দিনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button