বড় খবর, সলমন খানকে খু’নের পরিকল্পনা, যে কোনো সময় খু’ন হতে পারেন সলমন!

সুশান্তের মৃ-ত্যুর পর বলিউডের বেশ কিছু প্রভাবশালী সেলিব্রিটির উপরে জনসাধারণের ক্ষো’ভ বর্ষিত হচ্ছে। তাদের মধ্যে অন্যতম কয়েকজন হলেন সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তী, পরিচালক মহেশ ভাট, করণ জোহর, অভিনেতা সলমন খান সহ আরো বেশ কয়েকজন। সলমন খানের উপর ক্ষো’ভে সো’চ্চার হয়েছেন বহু দেশবাসী। বিশেষ করে বিহারে সলমনের নে’গেটি’ভ পাবলিসিটি চরম আকার ধারণ করেছে।

এমনকি সেখানে সলমনের বিং হিউম্যান স্টোর ব’ন্ধ করে দিতে চেয়েছে জনতা।কিন্তু এবার এক চা’ঞ্চল্য’কর ঘট’না সাড়া ফেলে দিয়েছে বলিউড জগতে। জানা গিয়েছে সলমন খানকে খু’নে’র পরিকল্পনা করেছিলো দু’ষ্কৃতী’রা। অনেক দিন ধরেই এই পরিকল্পনা চলছিল। সলমনের বান্দ্রার বাড়ির ওপর নিয়মিত ন’জর’দারি চালানো হচ্ছিল। সলমন কখন বাড়ির বাইরে বের হন, তিনি কোথায় যান, কাদের সাথে মেশেন এই সবকিছুর উপরে ন’জ’র রাখা হচ্ছিলো।

তবে শেষ পর্যন্ত পু’লি’শের জালে ধরা পড়েছে দু’ষ্কৃতী। কুখ্যাত ওই দুষ্কৃতী ভাউয়ানির বাসিন্দা। মহারাষ্ট্রের ডিসিপি হেডকোয়ার্টার রাজেশ দুগ্গল জানিয়েছেন যে 15 ই আগস্ট এই কু’খ্যাত দু’ষ্কৃ’তীকে গ্রে’প্তার করে পু’লিশ। ওই দু’ষ্কৃ’তী গ্যাং’স্টা’র লরেন্স বিষ্ণোই ‘এর হয়ে কাজ করে। অ’সাধারণ দ’ক্ষ’তায় গু’লি করতে পারে সে। অ’ন্ধ’কার জগতে নি’য়’মিত যোগাযোগ রয়েছে তার। জানা গিয়েছে এই গ্যাং’স্টার লরেন্স যোধপুর জে’লে ব’ন্দি রয়েছে।

সেখান থেকেই সে বলিউড অভিনেতা সালমানকে খুনের ছক কষে। সালমানকে খু’নে’র চেষ্টা করা ওই দুষ্কৃ’তী লরেন্স এর‌ই শা’র্প শু’টার হিসেবে কাজ করছিল। লরেন্সের সঙ্গে নাকি সালমানের শ’ত্রুতা ছিল। তাই সলমনকে অনেকদিন ধরেই এই গ্যাং’স্টা’র খু’ন করার পরিকল্পনা নিয়েছিল। কুখ্যা’ত ওই দু’ষ্কৃ’তীর নাম হল রাহুল সংঘ। এই ঘটনায় রাহুলের সাথে আরও চারজনকে গ্রে’প্তার করেছে পু’লিশ।

রাহুলের বি-রু-দ্ধে চারটি খু’নে’র অভি’যোগ রয়েছে। জানা গিয়েছে কয়েকদিন আগে এক সরকারি রেশন দোকানের মালিক কে সে খু’ন করেছে। তার কাছ থেকে একটি পি’স্ত’ল উদ্ধার করেছে পুলিশ। খুব শীঘ্রই তাকে আ’দা’লতে তোলা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button