৩২ বছর ধরে শুধু বৃষ্টির জলই পান করেন পৌঢ়, এখনো পর্যন্ত তাকে ছুঁতে পারেনি কোনো রোগ!

সোশ্যাল মিডিয়ার সুবাদে নানান অজানা ঘটনা আমাদের সামনে উপস্থাপিত হচ্ছে। কিছু কিছু ঘটনা দেখে খুবই বিস্মিত হয়ে যেতে হয় আমাদের। সেরকমই একটি ঘটনা উঠে এসেছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। এমন একটি ঘটনা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে উপস্থাপিত হয়েছে যা শুধু বিস্ময়কর নয় আশ্চর্য‌ও বটে। জানা গিয়েছে এক ব্যক্তির কথা যিনি শুধুমাত্র বৃষ্টির জল পান করেই বছরের পর বছর নীরোগ রয়েছেন।

গত 32 বছর ধরে তিনি নাকি শুধুমাত্র বৃষ্টির জল পান করেই রয়েছেন। কিন্তু এখনো পর্যন্ত নাকি তাকে কোন রোগ ছুঁতে পারেনি। অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মচারী বছরের পর বছর বৃষ্টির জল সংগ্রহ করেন তার ছাদে বসানো কয়েকটি বড় ড্রাম থেকে। সেই ড্রামের সাথে সংযুক্ত ৩২ বছর ধরে শুধু বৃষ্টির জলই পান করেন পৌঢ়, এখনো পর্যন্ত তাকে ছুঁতে পারেনি কোনো রোগ!থাকে পাইপ। বৃষ্টির জল কে বিশেষ পদ্ধতিতে শুদ্ধ করে তাতিনি রাখেন তামার পাত্রে।

সেই জলি পান করেন এই প্রৌঢ় । এমনকি সেই জল তিনি রান্নার কাজেও ব্যবহার করেন। ওই ব্যক্তি জানিয়েছেন, তার এলাকায় বৃষ্টির কোন অভাব না হওয়ায় বছরের পর বছর তিনি বৃষ্টির জলের যোগান পেয়ে আসছেন। বৃষ্টির জল পান করেই নাকি কত 32 বছর ধরে তাকে কোন রোগ ছুঁতে পারেনি। এই বয়সেও তার কোন রকম শারীরিক সমস্যা নেই। আর এই সবই নাকি বৃষ্টির জলের কামাল।

জানা গিয়েছে ওই ব্যক্তির নাম পেন্নাদা বসন্ত কুমার। তিনি তেলেঙ্গানার সাঙ্গারেত্তির বাসিন্দা। গত 6 বছর আগে তিনি ব্যাংকের চাকরি থেকে অবসর গ্রহণ করেন। তার এই বিষয়টি সোশ্যাল মিডিয়ায় খুবই ভাইরাল হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button