“ওরা আমায় মেরে ফেলেছে দিদি, বিচার চাই” সুশান্তের দিদি শ্বেতার ভিডিও পোস্টে ফের দানা বাঁধলো র’হস্য

2020 সাল টা ভেবেছিলেন অনেকে যে ভালো যাবে কিন্তু বছরের শুরুটা ছিল অন্যরকম । প্রথমেই গোটা বিশ্বকে কে পড়তে হতেছে করোনা আর মত অতীব ম-হা-মারী-র কবলে আর তার সাথে সুপার সাইক্লোন উম্ফুন । সেই সব বাধা বিপত্তি অল্প অল্প করে কাটিয়ে উঠলেও চিরতরে মুছে গেলেন একজন লড়াকু অভিনেতা সুশান্ত সিং রাজপুত । একজন অনবদ্য শিল্পী ছিলেন ।

খুব মেধাবী ছিলেন আর তার সাথে অভিনয় ছিল তার খুব পছন্দের ।দীর্ঘ একমাস চুপ করে থাকার পর সুশান্ত সিং রাজপুত এর অস্বাভাবিক মৃ-ত্যু-র দাবি তুললেন তার পরিবার ।সুশান্ত এর অন্যতম ঘনিষ্ঠ রিহা চক্রবর্তী নাম এ অ-ভি-যো-গ দা-য়ে-র করা থেকে শুরু করে প্রতিনিয়ত সোশাল মিডিয়া তে আবেগ ঘন পোস্ট করে চলেছেন তার ভক্ত ও তার পরিবারবর্গ।

এই সবের মধ্যেও এমন একটি ভিডিও পোস্ট করলেন সুশান্ত এর দিদি শ্বেতা সিং কৃতি যা দেখেই চোখের কোণে জল আসবেই । ভাই হারানোর কষ্ট যথেষ্ট আর সেটার ই সম্মুখীন সুশান্ত এর দিদি । নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই ভিডিও দিয়ে ক্যাপশনে শ্বেতা লেখেন, “আমি ভাই কে হারিয়েছি। আমার হৃদয় দিয়ে অনবরত র-ক্ত ক্ষ-র-ণ হোয়ে চলেছে । ভাই এর মৃ-ত্যু আমার কাছে খুব হৃদয়বিদারক। সত্যিটা সবার সামনে আসা দরকার । অনেকদিন সময় কেটে গেছে ,ন্যায়বিচার থাকা দরকার।

শ্বেতার পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে একটি রিয়ালিটি শোর মঞ্চে সুশান্তের আবেগঘন মুহূর্ত, যেখানে দিশা পাটানি পর্দার মহেন্দ্র সিং ধোনি কে বলছেন, ‘মাহি, পাক্কা না হামারে পাস বহত ওয়াক্ত হ্যায় না?’ শ্বেতা লিখেছেন, “ভাই পাক্কা না আমাদের হাতে অনেক সময় আছে?” তারপরের লেখাই সন্দেহ জাগিয়ে তুলেছে।

 

View this post on Instagram

 

I lost my brother and my heart bleeds everyday…how long will it take to find the truth… when will we be able to find closure?? #JusticeForSushantSinghRajput #Warriors4SRR #GlobalPrayers4SSR #StayUnited

A post shared by Shweta Singh kirti (@shwetasinghkirti) on

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button