ছেলেকে হারিয়ে সুশান্তের বাবা প্রায় জ্ঞানহীন হয়ে যাচ্ছেন মাঝে মধ্যেই, রইলো তার বাবার একটি অদেখা ভিডিওর ঝলক!

সুশান্ত সিং রাজপুত। তাঁর ম’র্মা’ন্তিক প’রি’ণতি বর্তমানে সবথেকে চর্চার কেন্দ্রবিন্দু। এই প্রতিভাবান নায়কের অবিবেচনাপ্রসূত সিদ্ধান্ত কেউই মেনে নিতে পারছেন না। বলিউডের অভ্যন্তরে তাঁর মৃ’ত্যু’তে বিরাট আ’লো’ড়ন সৃষ্টি হয়েছে। সৃষ্টি হচ্ছে নিত্য নতুন বি-ত-র্কে-র। প্রতিদিনই সুশান্তের অতীতের নানান স্মৃ’তিবি’জড়িত ছবি, ভিডিও ভাই’রা’ল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে আবেগে ভাসছেন ভারতের কোটি কোটি মানুষ।

বড্ড প্রিয় ছিলেন এই মানুষটি সকলের কাছেই। তাঁর আ’ত্ম’হ’ত্যার বিষয়টি এখনো মেনে নিতে পারছেন না অনেকেই।
বিখ্যাত এই সেলিব্রিটি অনেক কষ্ট করে সং-গ্রামের মধ্যে দিয়ে বলিউডে তাঁর পায়ের তলার মাটি শক্ত করেছিলেন। কিন্তু ক’ঠিন বাস্তবের চ্যালেঞ্জের মুখে পরাজয় বরণ করে চলে‌ গেলেন তার সাফল্য ছেড়ে। চলে গেলেন অনেক অভিমান নিয়ে। এখন শুধুই স্মৃতিটুকু সম্বল।

তার মৃ’ত্যুর পর প্রায় দু মাসের বেশি অতিবাহিত হয়ে গিয়েছে। কিন্তু এখনো কেউ মন থেকে মুছে ফেলতে পারেননি সুশান্তের নাম । একমাত্র ছেলেকে হা’রিয়ে শো’কে মু’হ্য’মান হয়ে গিয়েছেন সুশান্তের পিতা কে কে সিং রাজপুত। স’ম্প্রতি সুশান্তের মৃ’ত্যুর ঠিক পরের দিনের একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে একমাত্র ছেলেকে হা’রিয়ে সুশান্তের পিতা কে কে সিং শো’কে পাথর হয়ে গিয়েছেন। তার শারীরিক অ’বস্থাও বেশ খা’রাপ।

ভিডিওতে দেখা গিয়েছে পরিজনদের মধ্যে পরিবৃত রয়েছেন তিনি। কোনরকমে উঠে বসলেন তিনি। কিন্তু তাকে দেখেই বোঝা যাচ্ছে তী’ব্র মা’নসিক ক’ষ্ট তাঁকে ঘিরে রয়েছে। একমাত্র ছেলেকে হারিয়ে তিনি বাকি জীবনটা কোন ভরসায় কাটাবেন তার কোনো দিশা খুঁজে পাচ্ছেন না। এই ভিডিওটি দেখে চোখের জল আটকে রাখতে পারেনি নেটিজেনরা।

একজন পিতার কাছে পুত্র বিয়োগের মত যন্ত্র’ণা আর কোনটাই দিতে পারেনা। সেই পুত্র বি’য়োগের য’ন্ত্রণায় দিনের পর দিন অতিবাহিত করতে হচ্ছে কে কে সিং রাজপুত কে। বর্তমানে তিনি সিবিআইয়ের তদ’ন্তের পরিনাম এর দিকে তাকিয়ে রয়েছেন, অপেক্ষায় রয়েছেন তাঁর প্রিয় গুলশানের মৃ’ত্যুর সঠিক কারণ উন্মোচিত হওয়ার জন্য।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button