দুই দিদির সাথে জীবনের শেষ জন্মদিন হু’ল্লোড়ের পালন করছেন সুশান্ত, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

সুশান্ত সিং রাজপুত। কত 14 ই জুন তার জীবনের পরিসমাপ্তি ঘটেছে। কিন্তু তার পর থেকেই বলিউড সহ সারা ভারত উত্তাল হয়ে রয়েছে তার মৃ-ত্যুর সুনির্দিষ্ট তথ্য সামনে না আসা কে কেন্দ্র করে। বলিউড এর মধ্যে একটা বিশাল আলোড়ন সৃষ্টি হয়েছে। সুশান্তের মৃ-ত্যুর চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিয়েছে বলিউডের মধ্যে চলা নেপোটিজম এবং প্রভাবশালী তত্ত্ব কতটা কুরে কুরে খাচ্ছে বলিউডকে।

বেশকিছু বলিউড মাফিয়া চিত্র পরিচালকের বি-রু-দ্ধে সরব হয়েছে সেলিব্রিটি থেকে শুরু করে সাধারণ মানুষ। বিশেষ করে করণ জোহর এবং মহেশ ভাট এই দুই চিত্র পরিচালকের বি-রু-দ্ধে সরব হয়েছেন আপামর জনসাধারণ। জানা গিয়েছে ইতিমধ্যেই সুশান্তের মৃ-ত্যুর মা-ম-লাটি হাতে নিয়েছে সিবিআই, সুপ্রিম কোর্টেরী চূড়ান্ত নির্দেশ এসে গেলে সিবিআই উঠেপড়ে লাগবে সুশান্তের মৃ-ত্যুর ত-দ-ন্তে।ব্যক্তিগত জীবনে বেশ সহজ সরল মানুষ ছিলেন সুশান্ত।

সকলের সঙ্গে মিলেমিশে থাকতে পছন্দ করতেন তিনি। অনায়াসেই তিনি মিশে যেতে মানুষের সাথে। মাটির প্রতিদান ছিল তাঁর অগাধ। তাঁর মৃ-ত্যুর পর তার স্মৃতি বিজড়িত নানান ছবি ভিডিও ক্রমাগত ঘুরে ফিরে আসছে সোশ্যাল মিডিয়ায় যা নিজের মনকে ভারা-ক্রান্ত করছে বারবার। অনেক পরিশ্রম করে তিনি বলিউডে একটা সাফল্যের আসনে আসীন হয়েছিলেন কিন্তু তাঁর মতো প্রতিভাবান অভিনেতার কদর করলো না বলিউড।

২১ শে জানুয়ারি ছিল এই মানুষটার জন্মদিন। নিজের প্রিয় দিদিদের সাথে এই দিনটি সেলিব্রেট করেছিলেন সুশান্ত। কিন্তু তখন কি কেউ ভেবেছিলেন যে এটাই সুশান্তের শেষ জন্মদিন পালন? সুশান্তের এই শেষ জন্মদিন পালনের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। এই ভিডিওটিতে দেখা গিয়েছে সুশান্তের দুই দিদি রীতা সিং এবং নীতু সিং উপস্থিত রয়েছেন। দুই দিদির সাথে জীবনের শেষ এই জন্মদিনটি চণ্ডীগড়ে দিদির বাড়িতে সেলিব্রেট করছেন সুশান্ত সিং রাজপুত।

এই ভিডিওটিতে দেখা যাচ্ছে দুই দিদির সঙ্গে বেশ খোশ মেজাজে রয়েছেন সুশান্ত সিং রাজপুত। দুই দিদি তাদের আদরের এই ভাইকে খুবই ভালবাসতেন। সুশান্তের দিদিরা সকলেই বলেছেন যে তাঁদের ভাইয়ের মৃ-ত্যুর পর তাদের জীবনে যে শূন্যতা নেমে এসেছে তা কোনদিনো পূরণ করা সম্ভব নয়।

কিন্তু সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী বারবার দাবি করেছেন যে সুশান্তের সঙ্গে নাকি তার দিদিদের সম্পর্ক ভালো ছিলনা। কিন্তু সুশান্তের শেষ জন্মদিন পালনের ভিডিওটি এটাই উপস্থাপিত করে যে সুশান্ত কতটা কাছের ছিলেন তার দিদিদের। সুশান্তের দিদিরা সহ তার পিতা পরিজন সকলেই সুশান্তকে হারিয়ে চরম বেদনা কে সঙ্গী করে দিন অতিবাহিত করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button