সুশান্ত সিং রাজপুত এর মৃ’ত্যুর সিবিআই তদন্তের রায় দিলো আজ সুপ্রিমকোর্ট, যা বললেন অক্ষয় কুমার

সুশান্তের মৃ’ত্যু’তে এখনও সরগরম হয়ে রয়েছে গোটা বলিউড। এর মধ্যে বিহার পুলিশ এবং মুম্বাই পুলিশের মধ্যে শুরু হয়েছে সুশান্তের মৃত্যু নিয়ে চা’পানউ’তোর। সুশান্তের পিতা কে কে সিং , সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর বি-রু-দ্ধে এফ‌আইআর দায়ের করেছেন পাটনার রাজীবনগর থানায়।অবশেষে এলো সেই সুসংবাদ। জানা গিয়েছে গত মঙ্গলবার সুশান্ত সিং রাজপুত এর মৃ’ত্যুর মা’মলা’য় রায় দিয়েছে সুপ্রিম কোর্ট।

কেন্দ্রীয় সংস্থা সিবিআই সুশান্তের মৃ’ত্যু’র ত’দ’ন্ত চালাবে এবং তাকে সাহায্য করবে মহারাষ্ট্র পুলিশ এমনটাই নির্দেশ দিয়েছে সুপ্রিম কোর্ট। শীর্ষ আদালতের এই সিদ্ধান্তে বড়সড় ধাক্কা খেয়েছে মহারাষ্ট্র পুলিশ এবং সেইসাথে মহারাষ্ট্র সরকার। কারণ প্রথম থেকেই মহারাষ্ট্র সরকার এর সিবিআই ত’দন্তে’র উপরে কোনো সমর্থন ছিল না। মুম্বাই পুলিশের বিরুদ্ধে বারবার সুশান্তের মৃ’ত্যু’র তদ’ন্তে গাফিলতির অভি-যোগে সরব হয়েছে দেশবাসী।

সাধারণ মানুষ থেকে শুরু করে সকলেই সুশান্তের মৃ’ত্যু’র রহ’স্য উন্মোচনের জন্য সিবিআই ত’দন্তে’র দাবি জানিয়ে আসছিলেন। ‘সিবিআই ফর এস এস আর’ এই স্লোগানে সোশ্যাল মিডিয়ায় চোর প্রচার চলছিল বহুদিন থেকেই। সুশান্তের মৃ’ত্যু তদ’ন্তে মুম্বাই পুলিশ কোনো প্রভাবশালীদের অঙ্গুলিলেহনে চালিত হচ্ছে এবং তারা তথ্যপ্রমাণ গো-প-ন করছে এমনটাই অভি-যোগ উঠেছিল। এবার সিবিআই তদ’ন্তে’র সূত্রপাত পাকাপাকিভাবে শুরু হওয়ায় অনেক স্বস্তি পেয়েছেন সুশান্তের পরিবারসহ তার কোটি কোটি অনুরাগী।

তবে সামনের লড়াইটা এখনো অনেক দীর্ঘ। সুপ্রিম কোর্টের চূড়া’ন্ত সিদ্ধান্তের পর এই এবার সুশান্তের মৃ’ত্যু’র র’হ’স্য উন্মোচনের উদ্দেশ্যে সিবিআইয়ের বিশেষ টিম রওনা দেবে মুম্বাইয়ের উদ্দেশ্যে।এই খবরটি প্রকাশিত হওয়ার পরেই বেশ খুশি হয়েছেন সুশান্তের আপামর অনুরাগী। বহু সেলিব্রিটি সোশ্যাল মিডিয়ায় তাদের মতামত ব্যক্ত করেছেন।

তাদের মধ্যে অন্যতম এক অভিনেতা টুইট করে লিখেছেন, “সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জন্য সিবিআই ত-দ-ন্তের নির্দেশ দিয়েছে সুপ্রিম কোর্ট। সত্যের জয় হোক।” জনপ্রিয় এই বলিউড অভিনেতা হলেন অক্ষয় কুমার। তিনি এর আগেও সুশান্তের মৃ’ত্যু’তে সোশ্যাল মিডিয়ায় তাঁর মতামত ব্যক্ত করেছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button