নামমাত্র ইনভেসমেন্টে শুরু করে দেখুন এই ব্যবসা, প্রতি ঘন্টায় ইনকাম হবে ২ হাজার টাকা পর্যন্ত

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সময়ে দাঁড়িয়ে প্রত্যেকটা মানুষের কাছেই কিন্তু অর্থ উপার্জনের জন্য একটা ভালো রাস্তা হিসেবে ধরা দিয়েছে ব্যবসা। ব্যবসা ছাড়া কখনোই কোনো মানুষ জীবনে প্রতিষ্ঠিত হতে পারবেন না। বিশেষ করে যেহেতু এখন আমাদের দেশে চাকরির বাজার খুবই খারাপ, তাই দ্বিতীয় কোন উপায়ও আমাদের কাছে নেই।

আজ পাঠক বন্ধুদের সাথে একেবারে নামমাত্র ইনভেসমেন্টে শুরু করা যাবে এমন একটি ব্যবসার কথা আলোচনা করে নেব। যদি আপনারা চান তাহলে চোখ বুজে এই ব্যবসাটা শুরু করতে পারেন। কারণ বাচ্চা থেকে বড় সকল বয়সের মানুষের কাছেই এই ব্যবসা থেকে উৎপাদিত প্রোডাক্টের থাকবে ব্যাপক চাহিদা।

এই ব্যবসাটি হল হাওয়ায় চপ্পল তৈরির ব্যবসা। তিন ধরনের মেশিনের সাহায্যে এই ব্যবসাটা আপনারা করতে পারবেন। প্রথম মেশিনটি হল হাইড্রলিক মেশিন, দ্বিতীয় মেশিনটি হল সেমি অটোমেটিক এবং আরেকটি মেশিন হল ম্যানুয়াল। যারা একেবারে স্বল্প বুঝিতে কাজ শুরু করতে চান তাদের জন্য 15 থেকে 35 হাজার টাকার মধ্যে থাকা ম্যানুয়াল মেশিন হল একেবারে আদর্শ।

মেশিন কেনার পরে আপনাকে হাওয়াই চপ্পল তৈরি করে সেখানে ড্রিল করে ফিতে লাগিয়ে বাজারে বিক্রি করতে হবে। আপনার লাভ নির্ভর করবে সম্পূর্ণরূপে প্রোডাক্টের গুণগতমানের উপরে।১০ টাকা থেকে শুরু করে ৫০ টাকা পর্যন্ত এখানে আপনারা লাভ রাখতে পারবেন।

যদি সঠিকভাবে পণ্য উৎপাদন করতে পারেন তাহলে এখানে আপনাদের প্রতি ঘন্টায় ২ হাজার টাকা পর্যন্ত ইনকাম হবেই। হাওয়াই চপ্পল তৈরির ব্যবসা কিন্তু কোন রকমের লোকশান নেই বলাই যায়। বিস্তারিত জানতে হলে আপনারা আমাদের প্রতিবেদনের সঙ্গে থাকা ভিডিওটা দেখে নিতে পারেন।

সেখানে প্রত্যেকটি মেশিন চালিয়ে কিভাবে চপ্পল তৈরি করা হচ্ছে সেটা একেবারে স্টেপ বাই স্টেপ আপনারা জেনে নিতে পারবেন। যদিও আমরা একটি ম্যানুফ্যাকচারিং ইউনিটের ঠিকানাও আপনাদের সঙ্গে শেয়ার করে নেব। এখানে গেলে মেশিন আর অন্যান্য কাঁচামাল পাওয়ার পাশাপাশি আপনারা কিন্তু আরও বেশ কিছু সুবিধা পেয়ে যাবেন।

Swarnava industries
Shrirampur,Simla kalitala
Hooghly, West Bengal.
Contact : 8777299045

Leave a Comment