পেটের মধ্যেই বারবার নড়াচড়া করছে ও, আবেগতাড়িত হয়ে ছবি পোস্ট করলেন অভিনেত্রী শুভশ্রী!

টলিউডের অন্যতম সেলিব্রিটি দম্পতি রাজ-শুভশ্রী। পরিচালক রাজ চক্রবর্তী টলিউডের সিনেমা জগতে অতি পরিচিত একটি নাম। তেমনি শুভশ্রী গাঙ্গুলী বর্তমানে টলিউডের একজন প্রথম সারির নায়িকা। রাজ চক্রবর্তী টলিউড ইন্ডাস্ট্রিকে পরপর অনেক হিট বাংলা ছবি উপহার দিয়েছেন। তেমনই শুভশ্রীর ঝুলিতেও রয়েছে অনেক হিট হিট বাংলা ছবি। নামী অভিনেতাদের সাথে সিনেমায় অভিনয় করেছেন শুভশ্রী।

যেমন, দেব, জিৎ, ঋত্বিক এবং আর‌ও অনেকে। এই সেলিব্রিটি দম্পতি পরবর্তী কালে বৈবাহিক বন্ধনে আবদ্ধ হন।আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা। আগামী সেপ্টেম্বরেই পৃথিবীর আলো দেখতে চলেছে এ রাজ-শুভশ্রীর প্রথম সন্তান। অপেক্ষার দিনগুলির প্রতিটি মুহূর্ত তারা শেয়ার করেছেন ভক্তদের সাথে। মা হ‌ওয়ার অনন্য অনুভূতির সাক্ষী থাকতে প্রস্তুত শুভশ্রী গাঙ্গুলী। গত সোমবার নিজের ফ্ল্যাটের ব্যালকনিতে দাঁড়িয়ে একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন শুভশ্রী গাঙ্গুলী।

ব্যালকনিতে তিনি দাঁড়িয়েছিলেন ফ্লোরাল প্রিন্টের একটি ফ্রকে। সযত্নে ধরেছিলেন নিজের বেবি বাম্প। এই ছবিটি তিনি ইনস্টাগ্রামে শেয়ার করে ক্যাপশন দিয়েছেন , “কারো লাথি মারার অনুভূতি যে এতটাও সুন্দর হতে পারে তা আমি স্বপ্নেও ভাবতে পারিনি।”

দ্বিতীয় বিবাহ বার্ষিকীতেই নিজের মা হতে চলার কথা প্রকাশ্যে এনেছিলেন রাজ-শুভশ্রী। আজ সোমবার তার বেবি বাম্পের এই ফটো সামনে আসার পরেই তাঁর অগণিত ভক্ত যথেষ্ট শুভেচ্ছা জানিয়েছেন শুভশ্রীকে। শুভেচ্ছার জোয়ার বয়ে গিয়েছে শুভশ্রীর এই ফটোতে।

 

View this post on Instagram

 

Someone’s kick can make me feel soooooooo good, I have never imagined 👶 #babykicking #enjoyinglife #bestphaseoflife #beingpregnant #babybump #lifeisbeautiful PC @iamshristipandey

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button