গাড়ি থেকে নেমে সিগারেট খেয়ে রাস্তায় ফেললেন প্রায় গোটা সিগারেটটাই, ভাইরাল শাহরুখ খানের নতুন ভিডিও

সেলিব্রিটি দের জীবনযাপন সম্পর্কে কৌতূহলের শেষ নেই সাধারণ মানুষের। সংবাদমাধ্যম গুলিও তাই নিরন্তর সেলেব দের খবর সংগ্রহ করতে সচেষ্ট থাকে। সেলিব্রিটিরা যা’ই করুন না কেন তা নিমেষে জায়গা করে নেয় খবরের পাতায়। তাঁদের চলা ফেরা, স্টাইল, কথা বলা সহ নানান বিষয় গুলি প্রচারের লাইমলাইটে চলে আসে। সাধারণ মানুষের বিনোদনের অন্যতম একটি মাধ্যম হল সেলেবদের সম্পর্কে নিত্য নতুন কিছু জানা।

কিন্তু অনেক সময় সেলিব্রিটিদের কিছু অস্বস্তিকর মুহুর্ত গুলিও সংবাদমাধ্যমের মুখরোচক খবর হয়ে ওঠে। ঠিক এরকমই একটি ঘটনা ঘটেছে। এক বিখ্যাত বলিউড অভিনেতার এক মূহুর্ত ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায় যা ওই অভিনেতার মানসিকতার উপরে একটু প্রশ্নচিহ্ন এঁকে দিয়েছে।এমনিতেই সেলিব্রিটিদের বিভিন্ন কাজ কর্মের জন্য তারা বেতনভোগী কর্মচারীরাই রেখে দেন। কিন্তু তাই বলে যদি তারা নিজের কাজ কোনটাই নিজে না করেন সেটা বড়ই তির্যক ভঙ্গিতে দেখা হয়।

কিছু কাজ এমনই যেটা তারা নিজেরাই করে নিতে পারবেন কিন্তু সেটাও তাঁরা করতে চান না। সম্প্রতি এক বিখ্যাত বলিউড অভিনেতার ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে ওই অভিনেতার সম্পর্কে নেগেটিভ কমেন্ট করেছেন নেটিজেনরা। এমনিতেই ওই বলিউড অভিনেতা ইন্ডাস্ট্রিতে যথেষ্ট সম্মানীয় এবং ব্যক্তিত্ববান মানুষ বলে বিবেচিত হন।

সম্প্রতি একটি ভিডিওতে দেখা গিয়েছে ওই বিখ্যাত বলিউড অভিনেতা তাঁর নিজের বিলাসবহুল ভ্যানিটি ভ্যান থেকে নামছেন এবং তার হাতে ধরা সিগারেট তিনি ভ্যানিটি ভ্যান এর পাশেই ফেললেন কিন্তু সেই সিগারেট পা দিয়ে মারিয়ে নিভিয়ে দিলেন তাঁর কর্মচারী। এবং সেই সিগারেটের প্যাকেট টি ও ওই কর্মচারীর হাতে ধরিয়ে দিলেন ওই অভিনেতা।

এই দৃশ্য দেখে অনেকেই বলছেন নিজে সিগারেট খেয়ে সেটা কোন অ্যাশ ট্রে’তে ফেলতে পারতেন এই অভিনেতা কিন্তু টা না করে তিনি ভ্যানিটি ভ্যান এর পাশে প্রকাশ্যে সিগারেট ফেললেন এবং তাঁর কর্মচারী পা দিয়ে সেটি নিভিয়ে দিলেন, এটা দেখতে বড়ই দৃষ্টিকটু লাগছে। জনপ্রিয় এই বিখ্যাত অভিনেতা হলেন শাহরুখ খান। তার এই ভিডিওটি যথেষ্ট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সমস্ত নেটিজেনরা ই বলছেন একজন ভদ্র ,মার্জিত নায়কের এই বিষয়গুলি একটু গুরুত্বসহকারে বিবেচনা করা উচিত।

 

View this post on Instagram

 

Smoking King 😜🚬

A post shared by Bollywood 1M💙 (@lnbollywood) on

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button