বাড়ির গণপতি বিসর্জনে দুর্দান্ত নাচলেন সুপারস্টার সালমান খান! আপ্লুত ভক্তরা! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:- সালমান খান যাকে গোটা বলিউড ইন্ডাস্ট্রি ভাইজান নামে চেনেন । কোন দুস্থ গরিব দুঃখীদের পড়াশোনার দায়িত্ব থেকে হাসপাতালে ভর্তি করা বা চিকিৎসা করার দায়িত্ব নিয়ে মাঝেমধ্যেই দখল করে খবরের শিরোনাম। বিং হিউম্যান নামে তার একটি সংস্থা রয়েছে । যারা খেটে খাওয়া সাধারন গরিব মানুষদের কে সাহায্য জন্য এগিয়ে আসে । এরজন্য সালমান খান জনপ্রিয়তা পেয়েছে বিশ্বদরবারে ।

তবুও এমন কিছু ধরনের কাজকর্ম করে চলেছেন তিনি যার জন্য তিনি বারবার সমালোচিত হয়েছেন । তার উগ্র মেজাজের জন্য অনেক সময় তাকে বি-তর্কে সম্মুখীন হতে হয় । তবে এ কথা হয়তো অনেকের অজানা যে সালমান খানের মুম্বাই যে গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট রয়েছে সেখানে প্রতিবছর ধুমধাম করে গণেশ পুজো করা হয়।

প্রতিবছর গণেশ পুজো করা হলেও এবছর গণেশ পুজো তে উপস্থিত থাকতে পারেনি অভিনেতা সালমান খান । জানা গিয়েছে টাইগার ৩ ছবির শুটিংয়ের জন্য তিনি আপাতত তুরস্কে রয়েছেন । কিন্তু তিনি না থাকলেও বাড়ির পুজো আটকায়নি । তার বোন অর্পিতা খান সমস্ত আয়োজন নিজের হাতে করেছে । এবং তাকে সাহায্য করেছে তার ভাই সেলিম খান । সেদিন সালমান খানের বাড়িতে বেশ জাঁকজমকপূর্ণ ভাবে গণেশ পুজো করা হয় ।

উপস্থিত ছিলেন তার তারকা সমস্ত বন্ধুরা এমনকি রিতেশ দেশমুখ । তবে তিনি উপস্থিত না থাকলেও এবারে কিন্তু সাংবাদিকদের নজরে ছিল সালমান খানের বাড়ির গণেশ পুজো । কারণ গোটা মুম্বাইয়ের মধ্যে সবথেকে জনপ্রিয় তা হচ্ছে তার বাড়ির গণেশ পুজো । সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে যা থেকে ছড়িয়েছে উত্তেজনা ।।সেখানে সালমান খান কে ভাজান নাচ করতে দেখা যাচ্ছে ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সালমান খানের যে নাচের ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে সালমান খান বাজনার তালে তালে ভাসান নাচ নাচছেন। ভিডিওটি দেখে মনে হচ্ছে এটি তার বাড়ির মধ্যেই তোলা হয়েছে। এই ভিডিওতে ভাইজানকে নীল রঙের একটি শার্টে এবং ব্লু জিন্সে দেখা গিয়েছে।ভিডিওটিতে দেখা যাচ্ছে তাসা পাটির তালে তালে বাড়ির অন্যান্য সদস্যদের সঙ্গে তুমুল নাচে মেতে উঠেছেন বলিউডের ভাইজান।

সম্প্রতি এই ভিডিওটি ভাইরাল হওয়ার পর এটি দেখে বেশ মজা পেয়েছেন তার অগণিত ভক্তগন। তার নাচের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হয়েছে প্রচুর। সোশ্যাল মিডিয়ায় সালমান খানের যেকোনো ভিডিওই ভাইরাল হয় নিমেষের মধ্যে। এটিও তার ব্যতিক্রম নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button