ক্যান্সারে আ’ক্রান্ত সঞ্জয় দত্ত, আজ থেকে মুম্বাইতে শুরু চিকিৎসা, দেশবাসীকে বললেন ‘আমার জন্য প্রার্থনা করুন’!

ভারতের দা’পি’য়ে স’ন্ত্রা’স চালাচ্ছে ক’রো’না। সাধারণ মানুষ থেকে বহু সেলিব্রিটি, নেতা মন্ত্রী ক’রো’নার গ্রা’সে পড়েছেন। ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ক’রোনার গ্রা’সে পড়ে ছিলেন। কিন্তু বর্তমানে তিনি সুস্থ রয়েছেন। এই বছর থেকে আমরা অনেক বিখ্যাত ব্যক্তিত্ব দের হা’রি’য়েছি। ক্যা’ন্সার প্রা’ণ নিয়েছে ইরফান খানের। ক্যা’ন্সারে আ’ক্রা’ন্ত হয়েছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। জানা গিয়েছিল তিনি আমেরিকায় চিকিৎসা করাতে চলেছেন।

তার সঙ্গে দেখা করেছিলেন বেশ কয়েকজন বলিউডের ব্যক্তিত্ব। তাঁর ক্যা’ন্সার হয়েছে ফু’সফু’সে। বর্তমানে স্টেজ 3 চলছে তার। কয়েকদিন আগেই প্রবল শ্বা’স’ক’ষ্ট নিয়ে তিনি মুম্বাইয়ের লীলাবতী হা’স’পা’তালে ভর্তি হন। ক’রোনা পরীক্ষা হলেও রিপোর্ট তার নেগেটিভ আসে। তার পরে জানা যায় ফুসফুসের ক্যা’ন্সা’রে আ’ক্রা’ন্ত সঞ্জয় দত্ত। জীবনে বহু ওঠাপড়ার মুখোমুখি হয়েছেন সঞ্জয় দত্ত।

বাড়িতে বেআ’ইনি অ’স্ত্র রাখার অভি’যোগে টা’ডা আইনে দীর্ঘদিন জেল খেটেছেন তিনি। তবুও তাঁর জনপ্রিয়তায় সেরকম ভাটা পড়েনি। তার জীবন নিয়ে তৈরি হয়েছে একটি সিনেমাও যাতে অভিনয় করেছেন রণবীর কাপুর। জানা গিয়েছিল সঞ্জয় দত্ত চিকিৎসা করাতে পাড়ি জমাবেন আমেরিকায়। কিন্তু তারপরে শোনা গেছে আপাতত তিনি মুম্বাইতে ক্যা’ন্সারে’র চিকিৎসা করাবেন।

গত মঙ্গলবার সঞ্জয় দত্ত রওনা হলেন মুম্বাইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে উদ্দেশ্যে। তার সাথে ছিল স্ত্রী মান্যতা, দুই বোন প্রিয়া এবং নম্রতা সহ পরিবারের অন্যান্য সদস্যরা। তার বাড়ির বাইরে উপস্থিত অসংখ্য সাংবাদিক এবং ভক্তদের উদ্দেশ্যে সঞ্জয় দত্ত বলেছেন, “আপনারা আমার জন্য প্রার্থনা করুন।”বলিউডের এই বিখ্যাত অভিনেতার অগণিত ফ্যান তার আরোগ্য কামনায় নিরন্তর প্রার্থনা করে চলেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button