মাথায় সিঁদুর পরে খোলা চুলে ভাইরাল ‘সিংহলি’ গানে দুর্দান্ত লুকে দেখা দিলেন অভিনেত্রী নুসরাত! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- নুসরাত জাহান মানে বিতর্ক । বিতর্ক এবং নুসরাত জাহান একে অপরের সমার্থক শব্দ এমনটা বললে হয়তো খুব একটা ভুল হবেনা প্রতিনিয়ত খবরের শিরোনাম থেকে স-মা-লোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে নুসরাত জাহান এর নাম । ব্যাক্তিগত জীবনে একাধিকবার কু-রুচিকর মন্তব্যের শি-কার হতে হয়েছে অভিনেত্রীকে তার পাশাপাশি অভিনেত্রী ব্যক্তিগত জীবন কিছুটা হলেওদুর্বিষহ এমনটা বললে হয়তো খুব একটা ভুল হবেনা ।

তবে সম্প্রতি নুসরাত জাহান বাবার নাম প্রকাশ্যে আনার পর ব্যাপক পরিমাণে চা-ঞ্চল্য ছ-ড়িয়েছে নেট দুনিয়াতে কিন্তু সেই রেশ কাটিয়ে উঠতে না উঠতেই সম্প্রতি একটি ভিডিও আরো একবার জল্পনা সৃষ্টি করলো। সন্তান জন্মগ্রহণ করা ১২ দিন পর নুসরাত জাহান প্রকাশ্যে সে তার বাবার নাম পরোক্ষভাবে স্বীকার করেছিলেন । যার ফলে অনুরাগীদের জল্পনার অবসান কিছুটা হলেও ঘটেছিল ।

কিন্তু সম্প্রতি নুসরাত জাহান যে ভিডিওটি শেয়ার করেছিলেন করলেন তা থেকে পুনরায় সৃষ্টি হলো নতুন একটি জল্পনা । সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী । ব্যাকগ্রাউন্ডে জনপ্রিয় সিংহলি ভাষা সেই গানটি । সাদা রঙের টি শার্ট, হলুদ রঙের লম্বা ঝুলের স্কার্ট পরে হেঁটে যাচ্ছেন নুসরত। খোলা চুল উড়ছে হাওয়ায়। সাংসদ-তারকার চোখ ঢেকেছে কালো চশমায়।  এই অবধি সবই ঠিক ছিল। নেটাগরিকদের একাংশের নজর গিয়ে আটকেছে নুসরতের সিঁথিতে।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, সাংসদ-তারকার সিঁথিতে এক চিলতে সিঁদুর লেগে আছে।  যদিও ভিডিওটি বেশ কিছু দিনের পুরনো । কারণ সেখানকার হ্যাশট্যাগ দেখলে আপনি বুঝতে পারবেন আপনি যে স্মৃতি রোমন্থন করছেন অভিনেত্রী এই মুহূর্তে । সেটা আপনি তার পোষ্টের হ্যাশট্যাগ দেখলে বুঝতে পারেন । গত জানুয়ারি মাসে রাজস্থানে ঘুরতে গিয়েছিলেন নুসরাত জাহান । তার সঙ্গী সফর ছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত ।

একসাথে ঘুরতে গিয়ে কোনো রকম কোনো ছবি শেয়ার করেন অভিনেত্রী বা অভিনেতা ।কিন্তু তাদের পরোক্ষভাবে শেয়ার করা ছবিগুলো মিলিয়ে দুইয়ে দুইয়ে চার করে নিয়েছিল অনুরাগীরা । বৃহস্পতিবার নুসরতের পোস্ট করা এই ভিডিয়ো নতুন করে তাঁর ব্যক্তিজীবন নিয়ে জল্পনা বাড়িয়ে দিল। আরও একবার শিরোনামে উঠে এলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button