প্রকাশ্য রাস্তার মধ্যেই জনপ্রিয় হিন্দি গানে উ’দ্দা’ম নাচ সকলের প্রিয় মিঠাইয়ের, মুহূর্তে ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- মাত্র দুই সপ্তাহ তে জনপ্রিয় সকল ধারাবাহিকগুলো কে পিছনে ফেলে টি আর পি এর নিরিখে প্রথম স্থান দ-খল করেছিল যে ধারাবাহিকটি সেই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করা মিষ্টি অভিনেত্রীর কথা বলতে চলেছে আজকের এই প্রতিবেদনে । আরও একবার নিজের জনপ্রিয়তা বৃদ্ধি করলেন নিজের কর্মকাণ্ডের দৌলতে । ঠিকই ধরেছেন আমি এই মুহূর্তে জি বাংলায় অনুষ্ঠিত হওয়া মিঠাই ধারাবাহিকটির কথা বলতে চলেছি । সেই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করা মিঠাই এর কথা জানেনা এমন কেউ নেই ।আজ তাকে নিয়েই গল্প হোক ।

একজন গ্রামের সহজ সাদাসিদে মেয়ের শহরের একটি বড় লোক বাড়িতে বিয়ে হওয়ার পর গল্প দেখানো হয়েছে । মিঠাই মিষ্টি তৈরি করতে পারে ভালো করে । এবং সেই মিষ্টি জাদু বলেই কু-পোকা-ত তার শ্বশুরবাড়ির লোকেরা । তাই তো শ্বশুরবাড়ি থেকে গেছে সে ধীরে ধীরে প্রিয় হয়ে উঠেছে বিশেষ করে দাদুর কাছে । মিঠাই বিয়ে করেছে সিদ্ধার্থকে অর্থাৎ যার অভিনয় জগতে সিদ্ধার্থ কে । এবং বিয়ে করার পর থেকেই একের পর এক অন্য কোনো ঝা-মেলা লেগেই থাকে তাদের মধ্যে । তবে সম্প্রতি দাদুর কথা মতো ডি-ভোর্স পে-পারে সাইন করেছে দুজনে । তবে সেই ডি-ভোর্সের পেপার আসল না নকল তা জানা সম্ভব হয়নি এখনো ।

কিন্তু কে এই অভিনেত্রী কোথা থেকে তার অভিনয় যাত্রা শুরু ? জানা যাচ্ছে মিঠাই ধারাবাহিকের মাধ্যমে কিন্তু তার অভিনয় জগত শুরু হয়নি গত পাঁচ বছর ধরে তিনি বাংলা ইন্ডাস্ট্রির সাথে যুক্ত আছেন । ‘এ আমার গুরুদক্ষিণা’ ধারাবাহিকের নেগেটিভ চরিত্রে প্রথম অভিনয় করেন। তার পর ‘জয় কালী কলকাত্তাওয়ালী’, ‘গোপাল ভাঁড়’, ‘অলৌকিক না লৌকিক’ ইত্যাদি সিরিয়ালে দেখা যায় তাকে। পরবর্তীতে সুযোগ আসে ‘কনে বউ’-এর প্রধান চরিত্রে। এই ধারাবাহিকের কাজ শেষ হতে না হতেই সুযোগ পান ‘মিঠাই’-এ।তবে তার এই অভিনয় জগতে আসার পিছনে তার বাবা মায়ের অবদান অনেকখানি

তবে অভিনয় জগতের পাশাপাশি সামাজিক মাধ্যমে যথেষ্ট পরিমাণে সক্রিয় থাকে মিঠাই । এর আগে তার সক্রিয় তেমন ভাবে লক্ষ্য করা যায়নি । কিন্তু ইতিমধ্যে তিনি বাড়িয়ে চলেছেন তার সক্রিয়তা সোশ্যাল মাধ্যমে । বিভিন্ন রকম ভিডিও বা ছবি শেয়ার করে রীতিমতো ঘুম কে-ড়ে নেয় তরুণ প্রজন্মের ছেলেমেয়েদের । ইতিমধ্যে তার ইনস্টাগ্রামে প্রায় ৮৫ হাজারের বেশি ফলোয়ার্স হয়েছে ।এবং প্রতিনিয়ত বাড়ছে তার সংখ্যা । এবার খোলামেলা মেজাজে নাচ করতে দেখা গেলো মিঠাই যে ।

অভিনয় জগতের পাশাপাশি নাচকে যথেষ্টভাবে পছন্দ করেন অভিনেত্রী । তাই তো মাঝেমধ্যে শু-টিং সেটে সবাইকে মাতিয়ে রাখে তার হাসিখুশি চেহারা এবং নাচের মাধ্যমে । সম্প্রতি আরও একবার একটি নাচের ভিডিও প্রকাশের উঠে এলো । তবে এই নাচের ভিডিও সৌমিতৃষার নিজস্ব একাউন্ট থেকে নয় বরং জি বাংলার অফিশিয়াল ফেইসবুক পেজ থেকে পোস্ট হয়েছে, আর পোস্ট হওয়ার সাথে সাথেই সেটি হয়ে পড়েছে ভাইরাল। মিঠাই এর বেশেই সৌমিতৃষাকে দেখা গেলো খোলা আকাশের নিচে প্রাণ খুলে নাচতে, তারই সাথে পেছনে ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘রোজা’ সিনেমার জনপ্রিয় গান, ‘ইয়ে হাসি ওয়াদিয়া ইয়ে খুলা আসমা’। ভিডিওটি পোস্ট হতেই ঝ-ড়ের গতি-তে ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button