বিয়ের পরে ঘরে থেকেই বাসন মাজা থেকে শুরু করে ঘর ঝাঁট দেওয়া, রান্না করা সবই একাই করছেন গায়িকা ইমন চক্রবর্তী! দারুন ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- সম্প্রতি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন বিখ্যাত গায়িকা ইমন চক্রবর্তী । তার বিয়ের ছোট ছোট ভিডিও আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখতে পেয়েছি। সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ থাকেন গায়িকা। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও আপলোড করেন ইমন, যেখানে দেখা যাচ্ছে বাসন মাজা , ঘর মোছা থেকে শুরু করে বাড়ির সমস্ত কাজই নিজে হাতে করছে গায়িকা। বিয়ের পর সকল মেয়েদেরই জীবন বদলে যায় সংসারের দায়িত্ব এসে পড়ায় সকলেরই জীবনে আমূল পরিবর্তন আসে ।

একই পরিবর্তন দেখা যাচ্ছে গায়িকার জীবনেও। বর্তমানে রীতিমতো চুটিয়ে সংসার করছেন তিনি।সংসার করার পাশাপাশি নিজের কেরিয়ারও ভালোভাবে সামলাচ্ছে সে। সমান দক্ষতায় ঘরে এবং বাইরে মাতিয়ে রেখেছে ইমন। পাশাপাশি বর্তমানে তাকে শরীরচর্চা করতেও দেখা গেছে। তবে সম্প্রতি তার আপলোড করা এই ইনস্টাগ্রাম রিল ভিডিওতে দেখা গেছে রীতিমতো মুখ বেজার করে বাড়ির সমস্ত কাজ করছে ইমন, ব্যাকগ্রাউন্ড চলছে

“কাভি কাভি আদিতি” গানটি। তার মুখের এক্সপ্রেশন দেখে মনে হচ্ছে যেন কেউ তাকে জোর করে এসব কাজ করাচ্ছে। যদিও সেটা সত্যি নয় কারন প্রতিটা মেয়েই নিজের সংসারের কাজ যথেষ্ট ভালোবেসে ও যত্নের সাথে করে থাকে। কেবলমাত্র ভিডিও বানানোর জন্য এরকম মুখের এক্সপ্রেশন করেছে গায়িকা।ইমনের এই ইনস্টাগ্রাম রিল ভিডিওটি খুব অল্প সময়ের মধ্যে ভাইরাল হয়ে যায় তার অনুগামীদের মধ্যে।

সকলেই তাদের পছন্দের গায়িকার এই দশা দেখে নানান রকম মন্তব্য করেছে। একজন জানিয়েছে বিয়ের পর এভাবেই জীবন বদলে যায়, অপর একজন কমেন্টে লিখেছে সবে তো শুরু ম্যাডাম ,এমনকি কয়েকজন গায়িকার এই দশা দেখে রীতিমতো বিয়ে করবে না সিদ্ধান্তে উপনীত হয়েছে। সব মিলিয়ে গায়িকা ইমন চক্রবর্তীর এই ভিডিওটি খুব অল্প সময়ের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button