লাইন দিয়ে মাটির হাড়ি সাজিয়ে তার ওপরে উঠে এ কি করছেন যুবক! রইল দারুন মজার ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বর্তমান যুগে এমনটা বলা যেতেই পারে যদি আপনি জীবনে একবার ভাইরাল হতে চান তাহলে অতি অবশ্যই শরণাপন্ন হন এই সোশ্যাল মিডিয়ার দরবারে । কারণ এখানে কেউ নিরাশ হয়ে বাড়ি ফেরে না কেউ । কিন্তু অপেক্ষা করতে হবে আপনাকে । কারণ আপনার মতন আরো অনেকেই জীবনে একবার না একবার লাইমলাইটে কেন্দ্রবিন্দুতে বা ভাইরাল হতে চাই । আপনি আপনার প্রতিভা দিয়ে ভাইরাল হতে পারেন এই সোশ্যাল মিডিয়াতে । যেমনটা আমরা দেখেছি এর আগে বহুবার।

তার পাশাপাশি বর্তমান যুগে সামান্য ক্লান্তি দূর করতে আমরা মুখ বুঝেছি সোশ্যাল মিডিয়াতে । অর্থাৎ আমরা যত দিন যাচ্ছে ততই যেন নির্ভরশীল হয়ে পড়ছি সোশ্যাল মিডিয়ার উপর । এক মুহূর্ত চলতে পারছি না সোশ্যাল মিডিয়া ছাড়া কাজেই জীবনের প্রতিটা আনন্দ সুখ-দুঃখ রা-গ অ-ভিমান সমস্ত কিছু খুঁজে নিতে চাই সোশ্যাল মিডিয়ার মধ্যে । সে সমস্ত দিক থেকে সোশ্যাল মিডিয়া ও আমাদেরকে নিরাশ করে না ।

সম্প্রতি যে ভিডিওটি ইউটিউবে ভাইরাল হয়েছে সেখানে একগুচ্ছ হাসির ভিডিও একত্রিত করে করা হয়েছে এবং তার মধ্যে যে ভিডিওটি সবথেকে বেশি জনপ্রিয়তা পেয়েছে । সেটি হল যে মাঠের মধ্যে এক ব্যক্তি অনেকগু-লি হারি পরপর লম্বালম্বিভাবে সাজিয়ে রেখেছে এবং একটি এর উপর আরো বেশ কয়েকটি হারি চাপানো আছে এবং সেই হাড়ির উপর সে নিশ্চিন্তে ঘুমাচ্ছে । কিন্তু সেটি দেখতে পেয়ে যায় তার স্ত্রী । এবং তৎক্ষনাত যে কান্ড করলেন তা অবাক করা মতো ।

ভিডিওতে দেখা যাচ্ছে যে তার স্ত্রী যখন এত ডাকাডাকি করেও তার স্বামীর ঘুম ভাঙাতে পারলো না তখন পাশে পড়ে থাকা একটি বড় বাশ এর সাহায্যে সেই হারী গু-লির উপর জোড়া আ-ঘাত করেছে । যার ফলে সেগু-লি ভে-ঙে যায় ও তার স্বামী মাটিতে প-ড়ে যায় মু-খ থু-বরে । এবং হাস্যকর এই ভিডিওটি ছড়িয়ে পড়েছে সর্বত্র । । যদিও এই ভিডিওগুলি ইচ্ছাকৃতভাবে করা হয়ে থাকে মানুষদেরকে হাসানোর জন্য ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button