মহেশ ভাটের চা’পেই সুশান্তের সঙ্গে দু’র্ব্য’বহার করতেন রিয়া, এবার ফাঁ’স রিয়ার সাথে মহেশ ভাটের হোয়াটস্যাপ চ্যাট

মহেশ ভাট হল সুশান্তের মৃ-ত্যুর পর বলিউডের মধ্যে সবথেকে চর্চায় থাকা প্রভাবশালী পরিচালক। সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর সাথে মহেশ ভাটের সম্পর্ক নিয়ে বিস্তর জলঘোলা হয়েছে। এরপরেই সুশান্তের মৃ-ত্যুর পর জানা যায় যে পরিচালক মহেশ ভাট নাকি রিয়াকে পরামর্শ দিয়েছিলেন সুশান্তের সাথে সম্পর্ক ছিন্ন করে বেরিয়ে আসার। সুরিতা দাসের পোস্ট থেকে এই বিষয়টি জানা যায় এবং রিয়া’ও পুলিশি জে-রার মুখে এই কথাটি স্বীকার করে নেন।

এরপরেই সরব হয় দেশবাসী। মহেশ ভটের বি-রু-দ্ধে নেটদুনিয়ায় শুরু হয় আ-ন্দো-ল-ন। শুরু হয় ট্রোলিং। এরপরেই সম্প্রতি মহেশ ভাটের নতুন সিনেমা ‘সড়ক ২’ মুক্তি পেয়েছে। এই ছবির ট্রেলার ওটিটি প্ল্যাটফর্মে আসতেই প্রতিবাদের ঝ-ড় উঠেছে নেটদুনিয়ায়। এই ট্রেলারে লাইকের থেকে ব্যাপকহারে ডিসলাইক পড়েছে। ‘জাস্টিস ফর সুশান্ত’ হ্যাশট্যাগ দিয়ে নেটিজেনদের একাংশ তীব্র প্রতি-বাদ জানিয়েছেন। পরিচালক মহেশ ভাটকে পুরোপুরি বয়-কটের ডাক দিয়েছেন নেটিজেনরা।

এমনিতেই বর্তমানে মহেশ ভাটকে বলিউডের প্রভাবশালীদের তালিকায় ফেলা হয়। আর সুশান্তের মৃ-ত্যুর নিরিখে এই প্রভাবশালীদের কুপ্রভাবকেই বড়ো করে দেখছে জনতা। তাই মহেশ ভাট সহ আরো অন্যান্য বলিউডের প্রভাবশালীদের বি-রু-দ্ধে সরব হয়েছে জনতা।

এবার সোশ্যাল মিডিয়ায় রিয়া এবং মহেশ ভাটের চ্যাটের একটি স্ক্রিনশট প্রকাশিত হতে চা-ঞ্চ-ল্য ছড়িয়ে পড়েছে। ওই চ্যাটের মাধ্যমে এটা পরিষ্কার যে মহেশ ভাটের নির্দেশেই গত 8 জুন সুশান্তকে ছেড়ে চলে যান রিয়া। ওই চ্যাটে মহেশ ভাট কে রিয়া লিখেছেন, “আপনি আমাকে অনেক সাহায্য করেছেন, আপনি আমার জীবনে ঈশ্বরের মতো। আপনি আমাকে আবার মুক্তি দিয়েছেন।”

যেদিন সুশান্তকে ছেড়ে রিয়া চলে যান সেদিন তিনি মহেশ ভাটের সঙ্গে অনেক কথাই শেয়ার করেছিলেন। মহেশ ভাটের উত্তরে বলেন, “আর তুমি পিছন ফিরে তাকাবে না, যা হয়েছে ভালই হয়েছে, তোমার বাবা স্বস্তি পাবেন, তোমার বাবাকে আমার ভালবাসা দিও।” এই কথোপকথনটি থেকে পরিষ্কার শুধুমাত্র মহেশ ভাটের নির্দেশেই রিয়া সুশান্তের সঙ্গে সম্পর্ক শেষ করেছিলেন। রিয়া আগেই বলেছিলেন যে সুশান্তের মানসিক অবস্থার জন্য নাকি তিনি নিজেই ভে-ঙে পড়েছিলেন।

কিন্তু এই চ্যাট থেকে এটা পরিষ্কার যে রিয়াই প্রথম সুশান্তের সঙ্গে সম্পর্ক শেষ করেন। এই স্ক্রিনশটটি প্রকাশিত হওয়ার পরেই রিয়া এবং মহেশ ভাটের বি-রু-দ্ধে ক্ষো-ভ উগড়ে দিয়েছেন তামাম মানুষজন। পুরোপুরি রিয়া এবং মহেশ ভাট কে বয়-কটে-র ডাক দিয়েছেন নেটিজেনরা। সিবিআই খুব শীঘ্রই রিয়া এবং মহেশ ভাট কে জিজ্ঞাসাবাদ করতে চলেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button