রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করার পর প্রতিবাদ দেখালেন রিয়া, জামায় লিখলেন প্রতিবাদের সুর! কি লেখা রয়েছে সেই জামায়? রইলো বিস্তারিত

সুশান্ত সিং মৃত্যু রহস্যে নতুন মোড়।সুশান্ত সিং রাজপুত্র মৃত্যু মামলায় অভিযুক্ত সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে মাদকযোগে গ্রেফতার করল নারকোটিকস কন্ট্রোল ব্যুরো।টানা তিনদিন জেরার পর অবশেষে গ্রেফতার করা হলো।এর আগে রিয়ার ভাই শৌভিক,প্রাক্তন হাউসকিপার স্যামুয়েল মিরান্ডা এবং প্রাক্তন রাঁধুনি দীপেশ সাওয়ানকে গ্রেফতার করা হয়েছিল।এরপর মঙ্গলবার দুপুরে রিয়াকে গ্রেফতার করা হলো।

রবিবার 6 ঘন্টা,সোমবার 8 ঘন্টা এবং মঙ্গলবার পুনরায় জেরার পর রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করা হয়।রিয়া চক্রবর্তীর ভাই,প্রাক্তন হাউসকিপার এবং রাঁধুনিকে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।রিয়ার ফোনের হোয়াটস‌অ্যাপের চ্যাট নিয়েও জিজ্ঞাসাবাদ করা হয়।এরপর রিয়ার আইনজীবী রিয়ার কোভিট টেস্টের দাবী তোলে।তাই তাকে আপাততঃ 14 দিনের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দেওয়া হয়।

রিয়ার আইনজীবী সতীশ মানসিন্দে বলেন-“সুশান্তের জীবনে রিয়া আসার অনেক আগে থেকেই তিনি মাদক নিতেন।রিয়া তার জীবনে আসার পর তিনি মাদক নিতেন এমন নয়।চিকিৎসকের বারণ সত্ত্বেও তিনি মাদক নিতেন।”ওদিকে এনসিবির আধিকারিক মুথা আশোক জৈন জানিয়ে দেন-“রিয়ার বিরুদ্ধে যথেষ্ট প্রমাণ রয়েছে ‌আমাদের কাছে।সে জন্য‌ই গ্রেফতার করেছি।”তিনদিনের জেরায় প্রায় 25 জন বলিউড তারকার নাম নিয়েছেন রিয়া ও তার ভাই।আগামী 10 থেকে 12 দিনের মধ্যে বলিউডের এইসব তারকাদের তলব করবে এনজিবি।রিয়ার গ্রেফতারের পর স্যোশাল মিডিয়ায় নানারকম মন্তব্যের ঝড় ওঠে।

কেউ কেউ গ্রেফতারি নিয়ে রিয়ার পাশে দাঁড়াতে চাইলেও অধিকাংশ‌ই রিয়ার শাস্তির খবর শুনে খুশি।সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা রিয়ার গ্রেফতারির খবর পাওয়ার পর রিয়াকে ইঙ্গিত করে স্যোশাল মিডিয়ায় লেখেন-“জাস্টিস।কোনো কিছু‌ই এমনি হয় না।তুমি যা কাজ করো তাই তোমার ভাগ্য নির্ধারণ করে।এটাই হল কর্ম।যেমন কর্ম তেমন ফল।”

View this post on Instagram

I cannot decode crime, not my expertise but this I can 😋 #RheaChakrobarty

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button