কেবল লাগবে মাধ্যমিক পাশের রেজাল্ট, বিডিও অফিসের এই বিভাগে ৪০০০ শূন্যপদে নিয়োগ, বেতন শুরু ১২০০০ থেকে!

নিজস্ব প্রতিবেদন :- আরো একবার বড়োসড়ো সিদ্ধান্ত রাজ্য সরকারের । হাসি ফুটতে চলেছে বেকার সমাজের মুখে । কারণ বিডিও অফিসে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জা-রি করেছে পশ্চিমবঙ্গ রাজ্য সরকার । এবং এই জারি করা পোস্ট বা পদের নাম গ্রাম রোজগার সহায়ক । ঠিক কি শিক্ষাগত যোগ্যতা লাগবে বয়স কত হবে কি কি নথিপত্র লাগবে যাবতীয় ঘটনা জানানো হবে আজকে প্রতিবেদনের মাধ্যমে ।।তা সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ার অনুরোধ রইল।

এই পদের নাম গ্রাম রোজগার সহায়ক বেতন ১৭ হাজার টাকা মাত্র ৭ টি পদ খালি রয়েছে । এবং সেই ৭ টি শূন্য পদের জন্য বিজ্ঞপ্তি বের করা হয়েছে । বিজ্ঞপ্তিতে সম্পূর্ণ অফলাইনে মাধ্যমে হবে অর্থাৎ একটি খামের মাধ্যমে যাবতীয় তথ্য এবং পরিচয় পত্র আটকে সেটি নির্দিষ্ট ড্রপবক্সে দিতে হবে এবং কি কি লাগবে তা নিম্নরূপ । আবেদনকারীকে অবশ্যই বীরভূমের স্থায়ী বাসিন্দা হতে হবে ।

যে কোন সরকারি স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ৬ মাসের কম্পিউটার কোর্স জানা থাকা জরুরি । তার পাশাপাশি অন্তত ৫৫ শতাংশ নম্বর নিয়ে বিজ্ঞান বিভাগ গে উচ্চ মাধ্যমিকে পাস করা জানতে হবে । সম্প্রতি পাসপোর্ট সাইজের ফটো জন্মের প্রমাণপত্র এডমিট কার্ড কম্পিউটার সার্টিফিকেট ইত্যাদি নথিগুলি একটি খামের মধ্যে করে নির্দিষ্ট ঠিকানায় ড্রপবক্সে পোস্ট করতে হবে ।এবং খামের উপর লিখতে হবে অ্যাপ্লাই ফর গ্রামীণ রোজগার সহায়ক ।

এবং এই তীর আবেদনের শেষ তারিখ ২ তারিখ অর্থাৎ ২ রা জুলাই বিকেল তিনটে অব্দি আবেদন করা যাবে । তার পাশাপাশি যে ঠিকানায় আপনাকে আবেদন করতে হবে সেটি কোনটি নিম্নরূপ Program officer and block development officer Md bazar dev block , village Patel Nagar ,Post office Md bazar(T.S), Birbhum, pin 731132

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button