অবাক কান্ড! অবিকল মানুষের মতো করেই ঝগড়া করছে ছোট্ট শালিক পাখি! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-সোশ্যাল মিডিয়া মানুষের বিনোদনের একটি অন্যতম মাধ্যম । সোশ্যাল মিডিয়ায় অনেক ভিডিও ভাইরাল হয়। এই ভিডিওগু-লি দর্শকদের মনোরঞ্জন করে। তবে আজকাল সোশ্যাল মিডিয়ায় শুধু মানুষই নয় বিভিন্ন পশু পাখিরাও জায়গা করে নিয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেক ধরনের পশু পাখিদের ভিডিও আজকাল ভাইরাল হয় । এই ভিডিওগু-লি দেখতে দর্শকরা খুবই ভালোবাসেন।

বিভিন্ন প-শু পাখির ল-ড়াই এর ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায় । যেমন একটি সা-পের সঙ্গে বিড়ালের ,কখনো একটি সা-পের সঙ্গে কুকুরের ল-ড়াইয়ের ভিডিও ভাইরাল হয়েছিল ।আবার অনেক পাখির ভিডিও দেখা যায় সোশ্যাল মিডিয়ায় । যেমন একটি ঈগল পাখির শি-কার এর ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায় । তাছাড়াও অনেক ধরনের কথা বলা পাখি দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। এর আগে একটি বালক কে দেখা গেছিল অনেকগু-লি পাখি ধরতে।

কথা বলা পাখিদের মধ্যে টিয়াপাখি অন্যতম। এছাড়াও ময়না ,কাকাতুয়া ইত্যাদি পাখি কথা বলতে পারে । কিন্তু শালিক পাখিকে কথা বলতে কেউ কখনো দেখেনি ।হয়তো সোশ্যাল মিডিয়া ছাড়া শালিক পাখিকে কথা বলতে খুব কম মানুষই দেখত। কিন্তু এমন একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায় । ভিডিওতে দেখা গেছে একটি শালিক পাখি খুব সুন্দর ভাবে কথা বলছে ।

একডিম মানুষের মতন কথা বলতে শিখেছে পাখিটি। অনেক সময় তাকে খু-নসুটি করতেও দেখা গেছে। এই ভিডিওটি অ-বাক করেছে দর্শকদের । দর্শকরা অবাক হয়েছেন এই ভিডিওটি দেখে । তার সঙ্গে দর্শকদের মুগ্ধ করেছে পাখিটির কথা বলার ধরন। ভিডিওটি সহজেই ভাইরাল হয়ে গেছে। প্রচুর লাইক কমেন্ট শেয়ার পড়েছে ভিডিওটিতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button