নিজের PMAY -র টাকা না পাওয়ায় পঞ্চায়েতে উপস্থিত হলেন শালতোড়ার বিধায়ক চন্দনা বাউরি! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- এবার প্রধানমন্ত্রী আবাস যোজনা টাকা সঠিক মতন পেলেন না বিজেপি বিধায়ক চন্দনা বাউরি । একদম ঠিক শুনেছেন আমরা জানি যে বিধানসভা ভোটের আগে বাংলা এবং বহিরাগত তত্ত্ব নিয়ে রীতিমতো উ-ত্তপ্ত ছিল গোটা রাজ্য। একদিকে তৃণমূল কংগ্রেস এবং অন্যান্য জাতীয়তাবাদী সংগঠনগু-লি দাবি করেছিলেন যে বিজেপি বাংলা বি-রোধী । এই দাবি-দাওয়া দিক থেকে সবার আগে এই বহিরাগত তত্ব প্রথমেই খা-ড়া করেছিল রাজ্যের বুকে বাংলাপক্ষ নামে একটি সংগঠন ।

কিন্তু কোনো কোনো ক্ষেত্রে দেখা গেছে সেই তত্ত্বকে ভুল প্রমাণ করে দিয়েছে নবনির্বাচিত বিধায়কেরা । একদমই ঠিক শুনেছেন । শালতোড়া বিধানসভা তে বিজেপি প্রার্থী হয়েছিলেন চন্দনা বাউরী । যদিও রাজ্যের মানুষ এমনটা মনে করতেন যে যেহেতু তারা অনুন্নত শ্রেণীর মানুষ তাই তাকে কিছুতেই ভোট দিয়ে জয়যুক্ত করবেনা । কিন্তু সেই ভাবনাচিন্তা কে সম্পূর্ণ রকমভাবে পাল্টে দিয়েছে মানুষজন । বিপুলসংখ্যক ভোটে জয়লাভ করেছিল চন্দনা দেবী । তারপর থেকেই বিধায়ক হয়েছেন ।

কিন্তু বিধায়ক হবার পর থেকে সরকার নাকি অর্থাৎ কেন্দ্রীয় সরকার নাকি তাকে কোনো রকম কোনো সহযোগিতা করেনি এমন অভিযোগ উঠেছে । এবার প্রধানমন্ত্রী আবাস যোজনা ঘরের টাকা পায়নি সেই চন্দনা দেবী । তাই ব্লক অফিসে গিয়ে হাজিরা দিলেন তিনি । যেহেতু তিনি এলাকার বিধায়ক । তাই এলাকার উন্নয়নের দিকে নজর রাখা উচিত । তার কথামতো বিভিন্ন জায়গাতে জলের কলের অসুবিধা হচ্ছে । কোন কোন জায়গায় খারাপ হয়ে পড়ে রয়েছে । সেই সমস্ত অ-ভিযোগগু-লি নিয়ে তিনি সেদিন ব্লক অফিসে গিয়েছিলেন ।

তার সাথে সাথে তিনি এটাও জানান যে প্রধানমন্ত্রী আবাস যোজনা টাকা গত ২০১৮ সাল থেকে তার অ্যাকাউন্ট এ কোন রকম ভাবে আসছে না । একবার তার অ্যাকাউন্টে ভুল ছিল । কিন্তু পরবর্তী ক্ষেত্রে সে সূত্রে নিয়েছে তার সেই ভুলকে । কিন্তু তবুও আসছেনা কেন আসে না সে বিষয়ে খতিয়ে দেখতে তিনি ওই দিন সেখানে হাজির হয়েছিল যদিও এই সমস্ত ঘটনা নিয়ে রাজনৈতিক মহলে চর্চা শুরু হয়েছে আবার। ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button