পেট্রোলের দাম বৃদ্ধির ফলে তেল কোম্পানি ও সরকারের সহায়তায় অনলাইনে তেল বিক্রি করে 100 কোটি টাকা রোজগার করলেন তিন যুবক! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বর্তমান যুগে অনেকেই ব্যবসাতে মনোনিবেশ করছে । তার অন্যতম প্রধান কারণ হলো দেশে প্রতিনিয়ত বেড়ে চলা বেকারত্ব একদমই ঠিক ধরেছেন আমাদের দেশ ভারত বর্ষ বেকারত্বের দিক থেকে পৃথিবীর অন্যান্য দেশগুলো কে পিছনে ফেলে ক্রমশ এগিয়ে চলেছে এবং আগামী কয়েক বছরের মধ্যে হয়তো প্রথম স্থান অধিকার ও করতে পারে । বিপুল জনসংখ্যা বিশিষ্ট দেশ কর্মসংস্থান বা অন্য কোন কাজের সন্ধান নেই বলে প্রতিনিয়ত বাড়ছে বেকারত্বের সংখ্যা । তার পাশাপাশি পরপর দুইবার দেশজুড়ে লকডাউন এর ফলে তার মাত্রা আরো বেড়ে গেছে এমনটা বললে খুব একটা ভুল হবেনা ।

বেকারত্বের পাশাপাশি যে জিনিসের জিনিস বেড়ে চলেছে সেটা হল মূল্যবৃদ্ধি। নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম গুলি আকাশছোঁয়া এই মুহূর্তে তার পাশাপাশি পেট্রোল এবং ডিজেলের আলাদা মাত্রা প্রভাব ফেলেছে তার উপর। তাই অনেকেই ব্যবসায়ী মনোনিবেশ করছে ।কিন্তু কি ধরনের ব্যবসা করা যেতে পারে যেখানে কম সময়ে অধিক লাভ হতে পারে । অনেকেই অনেক ধরনের ব্যবসার কথা হয়তো বলতে পারেন কিন্তু অভিনব এক পদ্ধতিতে ব্যবসা শুরু করেছে এই কয়েকজন যুবক । যারা জানাচ্ছে যে বর্তমানে তাদের বছরে ব্যবসায় টার্নওভার ১০০ কোটি টাকা । না এটা কোন স্বপ্ন নয় বরং বাস্তবে ঘটেছে এবং এই ব্যবসায় সরকার স্বীকৃত ।

অনেকেই ব্যবসায়ী মনোনিবেশ করতে চাই না কারণ যদি সামান্য পরিমাণে ভুল হয়ে যায় তাহলে কিন্তু সম্পূর্ণ শেষ হয়ে যেতে পারে । আবার সঠিকভাবে চালালে মাসে প্রচুর টাকা উপার্জন করা যেতে পারে । ঠিক তেমনি কয়েকজন যুবক মিলে অনলাইনে ডিজেল বিক্রি করার ব্যবসা শুরু করেছে একদম ঠিক শুনেছেন তারা অনলাইনে ডিজেল বিক্রি করতে শুরু করেছে এবং তাদের এই সংস্থার নাম দিয়েছে pepfuel.com । এই ওয়েবসাইটটি সরকার দ্বারা মান্যতা প্রাপ্ত। এটি ইন্ডিয়ান অয়েল এর সাথে থার্ড পার্টি এগ্রিমেন্ট এ যুক্ত। এখান থেকে আপনি ফুয়েল অর্ডার করলে নিজের ঠিকানায় ডেলিভারি পেয়ে যাবেন।

এই ওয়েবসাইটটি থেকে ডোর টু ডোর ফুয়েল ডেলিভারি করা হয়। বর্তমান সময়ে বিজনেসের থেকে বিজনেস আইডিয়ায় মান্যতা অনেক বেশি। এই আইডিয়া যদি ভাল হয়, তাহলে আপনি লাখ লাখ টাকা তা থেকেই ইনকাম করতে পারেন। ২০১৬ সালে অনলাইন ডিজেল ব্যবসা রীতিমতো নিষিদ্ধ ছিল গোটা ভারতবর্ষে । কিন্তু ভারত সরকার দ্বারা স্বীকৃতি পাওয়ার পর এই তিনজন বন্ধু মিলে এই ব্যবসা শুরু করেছেন । তাঁরা জানান যে প্রথমে তারা ডিজেল ডেলিভারি করার সিদ্ধান্ত নেয় । কিন্তু সেখান থেকে প্রচুর পরিমাণে ভালোবাসার জন্য ভারত পেট্রোলিয়াম এবং ইন্ডিয়ান অয়েল টায়াপ করতে চাই । যার ফলে আগামী দিনে এই ব্যবসা আরো বড় হতে পারে বলে অনুমান তাদের ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button