প্যা’ন্ট ছা-ড়াই নিচের অ-ন্তর্বাস দেখিয়ে ভাইরাল শ্রীলেখা মিত্র, ভাইরাল হওয়া ছবি নিয়ে সমালোচনা তুঙ্গে!

নিজস্ব প্রতিবেদন :- টলিউডের একজন বিখ্যাত জন অভিনেত্রী হলেন শ্রীলেখা মিত্র । কারোর তথাকথিত নিয়মমাফিক জীবনে থাকতে তিনি পছন্দ করেন না। বরং নিজের জন্য তৈরি করেন নিজেই শর্ত । এবং সেই শর্তে তিনি তার জীবন যাপন করেন । ঠোঁ-টকা-টা স্বভাবের ওই অভিনেত্রী অভিনয় জগৎ হোক বা রাজনৈতিক সকল ক্ষেত্রে বিতর্কে জড়িয়েছেন বহুবার । যেহেতু তিনি অন্যান্য অভিনেত্রীদের তুলনায় একটু মোটা তাই তাকে বারবার বডি শেমিং এর শি-কার হতে হয়েছে । কিন্তু তিনি যখন দেখলেন যে এই সমস্ত ঘটনা চলতেই থাকবে তখন সে গু-লিকে এড়িয়ে গেছেন ।

নানান চরিত্রে অভিনয় করতে দেখা যায় এই শ্রীলেখা মিত্র কে । কয়েক বছর আগে জি বাংলা তে অনুষ্ঠিত হওয়া মীরাক্কেলের বিচারকের আসনে দেখা যেত শ্রীলেখা মিত্র কে । তবে সবকিছুর পর এবার তিনি পরিচালনার কাজ শুরু করেছেন । বেটার হাফ নামক একটি ছবির পরিচালনা করছেন এই মুহূর্তে । এবং তার পোস্ট প্রোডাকশনের কাজ শুরু হয়ে গেছে ।পরবর্তী আরও একটি ছবিতে প্রোডাকশন করবেন কিন্তু তার নাম এখনো পর্যন্ত ঠিক হয়নি । এরই মাঝে সুন্দরী এই অভিনেত্রী চিত্রনাট্যে স্ক্রিপ্ট লিখতে শুরু করেছে ।

বিধানসভা ভোটের আগে তার মন্তব্য নিয়ে চর্চায় উঠে এসেছিলেন তিনি । এবং সবকিছু কে পিছনে ফেলে তিনি পুনরায় আবার নিজের কাজে মন দিয়েছেন । তবে মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়াতে এমন কিছু ধরনের ছবিটি শেয়ার করে থাকেন যার ফলে সৃষ্টি হয় বি-তর্ক স-মা-লোচনা বা ক-টুক্তি । এই ঘটনা নতুন কিন্তু নয় । তবে তিনি থেমে যায়নি । বারবার এই ধরনের ছবি শেয়ার করেছেন অনুরাগীদের সাথে ।এবং ব্যাপারগুলোকে খুব সাধারণভাবে নেওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন । ঠিক তেমনি ফের আরও একবার স্বাবলম্বী পোস্ট করলেন অভিনেত্রী। ।

বয়স চল্লিশ পেরিয়ে গেলেও এখনো চির নতুন এই অভিনেত্রী । গ্ল্যামার যেন তার ঠি-করে প-ড়ছে শ-রীর থে-কে আর ঠিক এই অবস্থাতে সাদাকালো মধ্যে বল্ড ফটোশু-ট করলেন অভিনেত্রী।সাদা-কালোর আবহ বজায় রেখে ফটোগ্রাফার রাণা বসুর ক্যামেরার সামনে পোজ দিয়েছেন শ্রীলেখা মিত্র। পরনে শুধুমাত্র একটি ফিনফিনে শার্ট।ন্য মেক আপ আর তাতেই আরো মোহময়ী হয়ে উঠেছে অভিনেত্রী। রূপের ছটা ছড়িয়ে পড়েছে ভার্চুয়াল দুনিয়াতে। অভিনেত্রীর এই ফটোশু-টে কখনও ঠোঁ-টের মাঝে রয়েছে সি-গা;রে;ট তো কখনো আবার চেয়ারে বসে হাসিমুখে পোজ দিচ্ছেন অভিনেত্রী।এই ছবিগুলো শেয়ার করে অভিনেত্রী নিজে লিখেছেন নো মেক-আপ নো লাইট এডিটিং ইতিমধ্যে ছবিগু-লি জনপ্রিয়তা পেয়েছে ব্যা-পক ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button