চতুর্থ বিয়ের গুঞ্জনের মাঝেই নিজের দারুণ সাহসী ছবি পোস্ট অভিনেত্রী শ্রাবন্তীর, রইল ভাইরাল সেই ছবি!

নিজস্ব প্রতিবেদন :- টলিউড ইন্ডাস্ট্রি খবরের শিরোনাম বেশ কিছুদিন আগে দ-খল করে রেখেছিল যে অভিনেত্রী সেই অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় । অভিনয় জগতে সাফল্য পেলেও ব্যক্তিগত জীবনে কিন্তু মেলেনি সেই সাফল্য । এ-করাশ ক্ষো-ভ এবং অভিযোগ থেকে গেছে তার ব্যক্তিগত জীবনে। যার ফলে প্রতিনিয়ত ও তাকে ক-টূক্তি শি-কার হতে হয় নেটিজেনদের । শ্রাবন্তীর জীবনের উত্থান-পতন খামখেয়ালীপনার ঘটনা মাঝেমধ্যে উঠে আসে খবরের শিরোনামে। বলাবাহুল্য দ-খল করে খবরের শিরোনাম পুনরায় আরো একবার চর্চার অন্যতম নাম শ্রাবন্তী চ্যাটার্জী হয়ে উঠলেন।

চ্যাম্পিয়ন সিনেমা মাধ্যমে অভিনয় জগত শুরু করার পর ২০০৩ সালে মাত্র ১৬ বছর বয়সে বাড়ি থেকে পা-লিয়ে গি-য়ে পরিচালক রাজীব বিশ্বাসকে তিনি বিয়ে করেন । বেশ ভালই চলছিল তাদের সংসার । কিন্তু কয়েক বছর পর তাদের মনে হয়েছে এভাবে থাকা যায়না ।ততদিনে জন্ম নিয়েছে তাদের ছোট পুত্র ঝিনুক কিন্তু সংসার এবং পুত্র কে উপেক্ষা করে তারা পরস্পরের মধ্যে বি-চ্ছেদ ঘটিয়ে দেন । তারপর জীবনে অনেকগু-লি অধ্যায় পেরিয়ে গেছে তার । ইতিমধ্যে শ্রাবন্তী নিজের পায়ে দাঁড়াতে স্বাবলম্বী হয়েছেম। এবং জনপ্রিয়তার নিরিখে বেশ এগিয়ে চলেছে প্রতিনিয়ত।

তারপর একাকীত্ব কাটিয়ে তুলতে এক মডেলার কে বিয়ে করেন তিনি । এবং এক বছর যেতে না যেতেই সে সম্পর্কে বি-চ্ছেদ ঘটে । এবং সেখান থেকে শুরু হয় জ-ল্পনা এবং স-মা-লোচনা । তারপর পুনরায় রোশন সিং নামে এক ব্যবসায়ীকে তিনি বিয়ে করেন । কিন্তু সেই সম্পর্ক এখন ত-লানীতে এ-সে ঠে-কেছে । কয়েকদিনের মধ্যেই তাদের আইনগতভাবে বিচ্ছেদ ঘটে যাবে। দুর্গাপূজার সময় থেকে তারা আলাদা রয়েছে। কিন্তু সম্প্রতি ফের আরও একবার শ্রাবন্তী চট্টোপাধ্যায় উঠে এলেন খবরের শিরোনামে। নেটিজেনদের ক-টূক্তির শি-কার হলেন আরো একবার ।

সম্প্রতি শ্রাবন্তী নিজের ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি শেয়ার করেন । যেখানে তাকে দেখা যাচ্ছে কাল রঙের পাশ্চাত্যের একটি পোশাক পরা অবস্থায় । কিন্তু সেই পোশাকের মধ্যে উঁ-কি মা-রছে তার উ-ন্মুক্ত ব-ক্ষ যুগ-ল । অর্থাৎ দেখা যাচ্ছে ক্লি-ভেজ । আর সেই বিষয় নিয়ে প্রশ্ন তুলেছে বিভিন্ন নেটিজেনরা ।নেটিজেনরা প্রশ্ন করেছেন এরকম পোশাক পরেছেন কেন? ক্লি-ভেজ কেন দেখা যাচ্ছে? এইরকম ধরে নানান রকম প্রশ্ন অনবরত আসতে থাকে তার সেই ছবির কমেন্ট সেকশনে । শুধুমাত্র শ্রাবন্তী নয় এর আগে এমন বহু অভিনেত্রীরা রয়েছেন যারা পোশাকের জন্য সমালোচিত হয়েছেন । কেউ কেউ আবার তার চরিত্র নিয়ে কথা বলেছে কমেন্ট সেকশনে । যদিও এসব বিষয়ে কোন রকম ভাবে পাত্তা দেননি তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button