কোন রকমের পরীক্ষা ছাড়াই জরুরি ভিত্তিতে এই কোম্পানিতে কর্মচারী নিয়োগ, না দেখলে করবেন চরম মিস

নিজস্ব প্রতিবেদন: নারী-পুরুষ নির্বিশেষে সকলের মধ্যেই কিন্তু বর্তমান সময় দাঁড়িয়ে একটি কাজের চাহিদা রয়েছে। বেশিরভাগ ক্ষেত্রেই এই চাহিদা হয়তো পূর্ণ হয়ে ওঠেনা বিভিন্ন সমস্যার কারণে। অনেকের ক্ষেত্রেই বাধা হয়ে দাঁড়ায় শিক্ষাগত যোগ্যতা এবং আরো নানান ধরনের বিষয়। তবে আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনে এই সমস্ত দিক ছাড়াই পাঠক বন্ধুদের জন্য একটা নতুন ধরনের কাজের সুযোগ নিয়ে এসেছি।

যারা সম্প্রতি কাজ করতে আগ্রহী রয়েছেন বা একটি চাকরি খুঁজছেন নিশ্চিন্তে কিন্তু আমাদের এই প্রতিবেদনটি মনোযোগ সহকারে শুরু থেকে শেষ পর্যন্ত পড়ে নিতে পারেন। যদি আপনাদের ভালো লাগে তাহলে অবশ্যই একটা কমেন্ট করে জানাতে ভুলবেন না। প্রতিবেদনের শেষে যোগাযোগ নম্বর দেওয়া থাকবে। যারা কাজ করতে আগ্রহী রয়েছেন সেখানেই কথা বলে নিতে পারেন।

আজ আমরা বলব Aditya Birla Group এর কথা। সম্প্রতি এখান থেকে কর্মচারী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পশ্চিমবঙ্গের বেশ কিছু লোকেশনে সম্প্রতি এই কোম্পানি তরফ থেকে কর্মচারী নিয়োগ করা হচ্ছে। কিভাবে আপনারা কাজ পাবেন এবং কি কাজ করতে হবে সবকিছু নিয়েই আজকের এই প্রতিবেদনে আমরা বলব।

শিক্ষাগত যোগ্যতা:

এখানে কাজের জন্য আবেদন করতে হলে মাধ্যমিক পাশ থেকে স্নাতক পর্যন্ত আপনাদের শিক্ষাগত যোগ্যতা থাকলেই হবে।স্নাতকের সমতুল্য অন্য কোন ডিগ্রী থাকলেও কোনো ক্ষতি নেই। সে ক্ষেত্রেও আপনারা নিশ্চিন্তে আবেদন করতে পারবেন।

কাজের লোকেশন:

কাজের লোকেশন হিসেবে বিজ্ঞপ্তি থেকে যে সমস্ত জায়গার কথা জানা গেছে তার মধ্যে রয়েছে ধূলাগড়, সাঁকরাইল, শ্রীরামপুর, দুর্গাপুর, বর্ধমান এবং বালিগঞ্জ।

কি কি ডকুমেন্টস প্রয়োজন হবে?

এই ক্ষেত্রে কাজ করার জন্য ডকুমেন্ট হিসেবে আপনাদের আধার কার্ড, ভোটার কার্ড, দুই কপি ফটো এবং লাস্ট কোয়ালিফিকেশনের জেরক্স প্রয়োজন হবে।

কিভাবে আবেদন করবেন এবং কারা আবেদন করতে পারবেন?

প্রথমেই জানিয়ে রাখি নারী-পুরুষ নির্বিশেষে উভয়েই এই কাজের জন্য আবেদন করতে পারবেন।যদিও বিজ্ঞপ্তিতে আলাদা করে কোন বয়সসীমা উল্লেখ করা হয়নি।
Contact : 9903548995.

Leave a Comment