বাহুবলী সিনেমার রেকর্ড ভেঙে দিলো রাজামৌলির নতুন ‘RRR’! বিশ্বজুড়ে লাভ হল কত? জানুন বিস্তারিত!

নিজস্ব প্রতিবেদন:সম্প্রতি মুক্তি পেয়েছে এস এস রাজামৌলি দ্বারা লিখিত ও পরিচালিত ঐতিহাসিক একশন চলচ্চিত্র আরআরআর। মুক্তির প্রথম দিনেই 200 কোটি টাকার রেকর্ড ছাড়িয়ে গিয়েছে ছবিটি। পূর্ববর্তী তেলেগু চলচ্চিত্র বাহুবলী কেও পেছনে ফেলে দিয়েছে এই ছবিটি।

প্রসঙ্গত চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন রামচরণ তেজ, আলিয়া ভট্ট, এনটি রামা রাও জুনিয়র এবং অজয় দেবগন। সম্পূর্ণ চলচ্চিত্রটি একটি কল্পিত গল্পের উপর ভিত্তি করে নির্মাণ করা হয়েছে।যা ভারতের স্বাধীনতা যোদ্ধা আল্লুরি সিতারামারাজু এবং কমরাম ভীমকে কেন্দ্র করে গড়ে উঠেছে, যারা ব্রিটিশ রাজবংশ এবং হায়দ্রাবাদের নিজামের বিরুদ্ধে যুদ্ধ করেছিলেন।

ছবিটির প্রযোজক ডি. ভি. ভি. দনয্য। ডিভিডি এন্টারটেনমেন্টের প্রযোজনায় ছবিটি তৈরি করা হয়েছে। জানিয়ে রাখি এই চলচ্চিত্রের মাধ্যমে এই প্রথমবার তেলেগু চলচ্চিত্রের জগতে অজয় দেবগন এবং আলিয়া ভাটের অভিষেক হয়। প্রথম দিনেই ছবিটি 257 কোটি টাকা বক্স অফিস কালেকশন করেছে। চাইলে আপনারাও এই ছবিটি দেখে নিতে পারেন।

প্রসঙ্গত সম্প্রতি আলিয়া ভাটের অপর একটি মুক্তিপ্রাপ্ত ছবি গঙ্গুবাই কথিয়াওয়াড়িও তুমুল জনপ্রিয়তা অর্জন করেছিল। সোশ্যাল মিডিয়ায় আরআরআর চলচ্চিত্রের বেশ কয়েকটি ভিডিও ভাইরাল হয়ে উঠেছে। প্রতিটি ভিডিওতেই সবার অভিনয় নেটিজেনদের কাছে অত্যন্ত প্রশংসিত হয়েছে। চলচ্চিত্রটি আপনার কেমন লাগলো তা আমাদের প্রতিবেদনের কমেন্ট বক্সে জানাতে ভুলবেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button