বিয়ের আগেই মা হতে চলেছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী পূজা, নিজেই আনলেন প্রকাশ্যে!

পূজা বন্দ্যোপাধ্যায়। বর্তমান গ্ল্যামার দুনিয়ার এক অন্যতম অভিনেত্রী। বেশ কয়েকটি বাংলা এবং হিন্দি ছবিতেও অভিনয় করেছেন এই গ্ল্যামারাস অভিনেত্রী। একটি বাংলা ওয়েব সিরিজ ‘পাপ’ এর মাধ্যমে দর্শকদের কাছে শ জনপ্রিয়তার জায়গা করে নিয়েছিলেন পূজা। গত ৯ বছর ধরে তিনি বন্ধু কুণাল বর্মার সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন। করোনার প্রকোপ ভারতে শুরু হওয়ার আগে তিনি ‘মা বৈষ্ণোদেবী’র শুটিংয়ে ব্যস্ত ছিলেন।

কিন্তু তার পরে তিনি জানিয়ে দিয়েছিলেন যে এই প্রজেক্টে তিনি কাজ করবেন না। কিন্তু তখন তাঁর প্রজেক্টে কাজ না করার কারণ নিয়ে বেশ প্রশ্ন চিহ্ন উঠেছিলো। অবশেষে জানা গেলো যে, তিনি কেন এই প্রজেক্ট থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন।করোনার এই ভয়া-বহ আবহে অভিনেত্রী পূজা বন্দোপাধ্যায়ের সামাজিক বিয়ে না হলেও রেজিস্ট্রি বিয়ে সেরেছেন তিনি কুণাল বর্মার সাথে। এবার তিনি সোশ্যাল মিডিয়ায় এক দারুণ সুখবর শুনিয়েছেন।

এর আগে দুর্গাপুজোয় তারূ স্বামীর সঙ্গে সিঁদুর খেলার ছবি দিয়ে গত 15 এপ্রিল তিনি জানিয়েছিলেন যে একমাস আগেই তাদের রেজিস্ট্রি বিয়ে সম্পন্ন হয়েছে। তারা নিজেদেরকে বিবাহিত দম্পতি বলে ঘোষণা করেছিলেন। 15 ই এপ্রিল বেশ ধুমধাম সহকারে বিয়ে করার পরিকল্পনা করেছিলেন এই বাঙালি অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। কিন্তু সারা ভারতজুড়ে করোনার এই লকডাউন এর দরুন তাঁদের এই পরিকল্পনা বাতিল করতে হয়।

তাঁরা জানিয়েছিলেন বিয়ের আয়োজনে সমস্ত টাকা তাঁরা করোনা তহবিলে দান করতে চলেছেন। অবশেষে অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় জানালেন তিনি মা হতে চলেছেন। সোশ্যাল মিডিয়ায় তিনি তার স্বামীর সাথে একটি অন্তরঙ্গ ছবি পোস্ট করেছেন যেখানে, তাঁর বেবি বাম্প বেশ স্পষ্টতই উঁকি দিচ্ছে। সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, “এই সময়টাতে আমাকে এত প্রশ্রয় দেয়ার জন্য তোমাকে অনেক ধন্যবাদ, এই কঠিন সময়ে এটাই সব থেকে বেশি আমার প্রয়োজন”এই ছবিগুলি দেখে সেলিব্রিটি সহ পূজার ভক্তরাও অনেক শুভেচ্ছা জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A big thank u to @nikhilapalat & @tajlandsend for this #staycation and all the pampering as it was much needed to me especially in this time. #soontobemommy #soontobepapa #soontobeparents @kunalrverma

A post shared by Puja Banerjee (@banerjeepuja) on

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button