থানায় ডিউটি করছেন পুলিশ অফিসার, দুর্দান্ত ভঙ্গিমায় পুলিশের মাথার উকুন বেছে দিচ্ছে এক হনুমান, ভাইরাল ভিডিও

আজ আমাদের হাতে হাতে রয়েছে উন্নত স্মার্টফোন। বহির্জগতের সাথে আমরা যথেষ্ট পরিচিত হ‌ওয়ার সুযোগ পাচ্ছি। পৃথিবীর বিভিন্ন দেশের বিভিন্ন জায়গার অনেক জানা অজানা বিষয় চাক্ষুষ করতে পারছি আজ ইন্টারনেটের দৌলতে। যে কোনো বিষয়ে জানতে চাইলে তা চট করে হাজির হচ্ছে আমাদের চোখের সামনে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা পৃথিবীর নানান প্রান্তের নানা মানুষের বিভিন্ন প্রতিভার নিদর্শন গু-লিও প্রত্যক্ষ করতে পারছি।

এমনিতেই করোনার লকডাউনে এখন সবাই গৃহবন্দি থেকে আরো বেশী করে ঝুঁ-কে পড়েছে নেটদুনিয়ায়। বিরাট অবসর সময়ে মানুষ সোশ্যাল মিডিয়ায় আপলোড করছে বিভিন্ন বিষয়। কেউ রান্না করছেন, কেউ গান করছেন, আবার কেউ সুন্দর নৃত্য পরিবেশন করছেন। অনেককেই শারীরিক কসরৎ দেখাতে দেখা গেছে সোশ্যাল মিডিয়ায়। প্রতিদিনই নানান ফটো ভিডিও উঠে আসছে সোশ্যাল মিডিয়ায় যা আমাদের অন্যতম বিনোদনের রসদ জুগিয়ে চলছে।

কিছু মজার ভিডিও দেখে আমরা সকলেই হাসির জোয়ারে ভেসে যাচ্ছি। এরকমই একটি মজার ভিডিও শেয়ার করেছেন ভারতীয় বন দপ্তরের আধিকারিক সুশান্ত নন্দা। তিনি প্রায়শ‌ই নানা প্রাণীজগতের বিষয়ক ভিডিও , ফটো তাঁর টুইটার হ্যান্ডেল থেকে শেয়ার করেন। সুশান্ত নন্দার শেয়ার করা ওই ভিডিওতে দেখা গিয়েছে যে, একটি পুলিশ থানার মধ্যে অফিসার পদমর্যাদার এক কর্মীর মাথায় চড়ে বসেছে একটি বাঁদর।

একমনে অফিসারের মাথার চুল ঘেঁটে সে খুঁজে চলেছে হয়তো উকুনের। কিন্তু পাচ্ছে না। কিন্তু খোঁজ জারি রেখেছে সে। আর এদিকে পুলিশ অফিসারটির‌ও কোনো ভ্রূক্ষেপ নেই। তিনিও পরম নিশ্চিন্তে কাজ করে চলেছেন। একদিকে বাঁদর টি পুলিশ কর্মীর মাথায় উকুন খুঁজতে ব্যস্ত, অন্যদিকে পুলিশ অফিসারটিও মন দিয়ে তাঁর খাতার পাতা উল্টে চলেছেন। এই ভিডিওটি দেখে বেশ মজা পেয়েছেন নেটিজেনরা।

এখনও পর্যন্ত প্রায় ১০ হাজারেরও বেশি মানুষ এই ভিডিওটি দেখেছেন। অনেকেই নানান মজাদার কমেন্ট করেছেন ভিডিওটিতে। সম্ভবত বাঁদর টি কারো পোষা, তাই সে ঘাড়ে উঠে পড়লেও কোনো বি-প-দের আ-শ-ঙ্কা করেননি ওই পুলিশ অফিসার। ভিডিওটি যথেষ্ট ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button