টয়লেটের স্ক্রাবার দিয়ে চলছে রোগীর চিকিৎসা, গোটা ফেসবুকে ট্রোলের শি’কার ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক

বর্তমানে বাঙালির অবসর যাপনের অন্যতম সঙ্গী হলো বাংলা ধারাবাহিক গুলি। বাচ্চা থেকে বৃদ্ধ বাড়ির সকলেই এই সিরিয়ালের প্রতি আকর্ষিত। সন্ধ্যা হতেই গৃহস্থালির কাজ সেরে টিভির সামনে বসে পড়েন অগণিত বাঙালি গণ। জনপ্রিয় বাংলা বিনোদনের চ্যানেলগুলি দেখাতে থাকে একের পর এক সিরিয়াল। প্রতিটি সিরিয়ালের গল্প আলাদা আলাদা এবং প্রতিটি সিরিয়ালের‌ই ব্যাপক মাত্রায় দর্শক রয়েছে। ক’রোনা আবহে তিন মাস ব’ন্ধ ছিল সিরিয়ালের শুটিং।

কিন্তু তারপরেই প্র’শা’সনিক বি’ধি নি’ষেধ মেনে শুরু হয়েছে সিরিয়ালের শুটিং। কিন্তু তার মধ্যেও বেশ কিছু বাংলা সিরিয়ালের কলাকুশলীরা ক’রো’নার গ্রা’সে পড়েছেন বলে জানা গিয়েছে। তবে বর্তমানে এই সিরিয়ালের অ’তি’রঞ্জিত কিছু বিষয় মানুষের বি’রু’দ্ধা’চারণ এর কারণ হয়ে উঠছে।বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’। এই ধারাবাহিকের নায়িকা শ্যামা সকলেরই প্রিয় একটি চরিত্র।

কিন্তু সম্প্রতি এই ধারাবাহিকের একটি দৃশ্য খুবই ভা’ইরা’ল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যা দেখে হাসি চাপতে পারেননি নেটিজেনরা। সিরিয়ালের একটি দৃশ্যে দেখা গিয়েছে হাসপাতালের বিছানায় মৃ’ত্যুশ’য্যায় শুয়ে রয়েছে এক রোগী। সেখানে রোগীকে ই’লে’কট্রিক শ’ক দিচ্ছেন চিকিৎসকরা। সাধারণত হৃ’দ্‌য’ন্ত্রের কার্যকারিতা হঠাৎ ব’ন্ধ হয়ে গেলে এই ইলে’কট্রিক শ’ক দেওয়া হয় হৃ’দ্‌যন্ত্রের কার্যকারিতা আবার ফিরিয়ে আনার জন্য।

কিন্তু এই ধারাবাহিকে একটি দৃশ্য দেখানো হয় ডাক্তারদের হাতে যে যন্ত্রের সাহায্যে ই’লেকট্রিক শ’ক দেওয়ার বস্তুটি রয়েছে সেটি হল বাথরুমের স্ক্রাবার। বর্তমানে এই ডিজিটাল যুগে এই চ-র-ম ভুল চোখ এড়ায়নি দর্শকদের। ওই দৃশ্যটি সোশ্যাল মিডিয়ায় ঝ-ড়ে-র বেগে ছড়িয়ে পড়ে।

তারপরেই ভীষণভাবে এই সিরিয়ালের ট্রোলিং শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। সকলেই বলেছেন, এমনিতেই নির্মাতা চিত্রনাট্যকার রা অতিরঞ্জিত করে তুলেছেন সিরিয়াল গুলিকে কিন্তু তা বলে বাথরুমে স্ক্রাবার দিয়ে ই’লেকট্রিক শ’ক দেওয়ার দৃশ্য দেখানো এই যুগে চ’রম বো’কামি ছাড়া আর কিছু নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button