বিয়ের কনের পোশাকেই জনপ্রিয় হিন্দি গানে তুমুল নাচলেন ‘খড়কুটো’ -র গুনগুন! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- এবার কনের সাজে ইনস্টাগ্রামে ভিডিও করতে দেখা গেলো অভিনেত্রী তৃণা সাহা কে । আমরা জানি যে বাংলা ধারাবাহিক জগতে মাধ্যমে তার অভিনয় জগতে পদার্পণ ঘটেছিল । কিন্তু এমন একটা সময় ছিল যখন তার ওজন অত্যন্ত বেশি ছিল । যার ফলে তাকে অভিনয় জগতে প্রবেশ করতে দেওয়া হয়নি ।তবে কঠোর পরিশ্রম করে তিনি আজকের এই জায়গাটা অর্জন করেছেন ।এবার সেই তৃণা সাহা কে দেখা গেল কনের সাজে ইনস্টাগ্রামে ভিডিও করতে ।

তৃণা সাহা মানে ইনস্টাগ্রামে ভিডিও । একের পর এক ভিডিও করে অর্জন করেছেন নিজের জনপ্রিয়তাকে এবং বাড়ি তুলেছেন তার প্রভাব দর্শকদের মনের ভিতর। খরকুটো ধারাবাহিকের গুনগুন এর চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে । তবে এবার দুই ননদের সাথে ইনস্টাগ্রামের ভিডিও করে মাতিয়ে দিলেন দর্শকদের । সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে তার নিজস্ব ইনস্টাগ্রামের প্রোফাইলে । সেখানে নতুন বউয়ের সাজে দেখা যাচ্ছে তাকে । তার পাশাপাশি তার অনুরোধ জানিয়েছেন যে তৃণা সাহা কে নতুন বউয়ের চোখে নাকি দেখতে অত্যন্ত ভালো লাগে ।

শুধুমাত্র যে অভিনয় জগতে তিনি বউ হয়েছেন তেমন কিন্তু নয় । বাস্তব জীবনে কিন্তু বিয়ে ভালো করেই সেরে ফেলেছেন । ইতিমধ্যে নীল ভট্টাচার্জ এবং তৃণা সাহা চুটিয়ে সংসার করছে এমনটা বলা যেতেই পারে । তারা যে সুখে শান্তিতে আছে সেটি আমরা তাদের ইনস্টাগ্রাম দেখলেই বুঝতে পারব । তবে সম্প্রতি নাচের ভিডিও প্রকাশ করেছে তারা অর্থাৎ তৃনা সেটি জনপ্রিয়তার নিরিখে ইতিমধ্যে তুঙ্গে পৌঁছাতে শুরু করছে । ‘দো ঘুঁট মুঝে ভি পিলা দে’ গানের সঙ্গে এবার ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন তৃণা। তাঁর সঙ্গে ইন্সটাগ্রাম রিলে ছিলেন অভিনেত্রী সোনাল মিশ্র ,

প্রিয়াঙ্কা মিত্র । রিলে তৃণাকে নববধূর বেশে দেখা গিয়েছে। তাঁকে টেনে আনলেন তাঁর দুই বন্ধু সোনাল ও প্রিয়াঙ্কা। এরপরেই শুরু হয়ে যায় তিনজনের নাচ। রিলটি শেয়ার করে তৃণা লিখেছেন, তাঁদের সপ্তাহ এইভাবেই শুরু হয়।বাস্তব জীবনে তৃণা সাহা এরকম একজন শাশুড়ি পেয়ে ভীষণ ভাগ্যবতী মনে করছে নিজেকে । কারণ তার শাশুড়ি বিন্দুমাত্র কাজকর্ম করতে দেয় না তাকে । এমনকি নীল ভট্টাচার্য তাকে তার যথেষ্ট স্পেস দেন । যার ফলে তিনি নিজেকে ভাগ্যবতী বলেছেন তার পাশাপাশি আমরা দেখেছিলাম যে ভোটের আগে তৃণমূল কংগ্রেসে যোগদান করেছিলেন নীল ভট্টাচার্জ এবং তৃণা সাহা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button