সেলুনে মহিলার সামনেই খা-রাপ কা’জে লি’প্ত হলেন যুবক, হা’তেনা’তে ধ’রলেন যুবতী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আলোকিত এই সমাজে কখনো কখনো কিছু বিস্তৃত মন মানসিকতা সম্পন্ন মানুষ থেকে থাকে যা আমাদের আশেপাশেই বিরাজ করে । কখনও কখনও তাদের ভিন্ন মানসিকতার পরিচয় পাওয়া যায় প্রকাশ্যে । আবার কখনো কখনো রাতের অন্ধকারে । তবে সম্প্রতি যে ঘটনা সম্পর্কে আপনাদেরকে বলতে চলেছি সেটি প্রকাশ্যে ফুটে ওঠা এক ঘৃ-ণ্য মা-নসিকতার প-রিচয় বলা যেতে পারে ।কারণ হয়তো এরকম ঘটনা আগে করেনি ।

সোশ্যাল মিডিয়াতে যে শুধুমাত্র প্রতিভাকে তুলে ধরা যে এমনটা কিন্তু নয় । তার পাশাপাশি সামাজিক এবং রাজনৈতিক ও বিভিন্ন দিক তুলে ধরা হয় । যার ফলে মানুষ অনেকখানি সচেতন হয় এবং সেখান থেকে শিক্ষা গ্রহণ করে । তবে এর পাশাপাশি বেশকিছু ধরনের ঘটনা আমাদের সামনে উঠে আসে যা রীতিমতো হাসির পরিবেশ সৃষ্টি করে এবং তার সাথে সাথে অ-বাক করে তোলে।

আর এই অবাক করার ঘটনাকে এই ভিডিওটি খুব সম্ভবত প্রথম স্থান অধিকার করেছে । কারণ এই ধরনের ভিডিও এর আগে কখনও দেখা যায়নি । সেখানে দেখা যাচ্ছে যে একটি চুল কা-টার সেলুন এ উপস্থিত হয়েছে এক যুবক । এবং সেই সেলুনে থাকা যুবতী যখন তার চুল কা-টছে তখন তিনি হাতের সাহায্যে হ-স্তমৈ-থুন ক-রার ভা-ন ক-রছে। কিন্তু সেই যুবতী ভাবে যে তিনি হয়তো সত্যি সত্যিই এ ধরনের কোনো কাজকর্ম করছেন ।

তাই তাকে সাবধান করে । কিন্তু পরবর্তী ক্ষেত্রে যুবতী বো-কা প্র-মাণিত হয় । কারণ তিনি হস্তমৈথুন নয় বরং হাতের সাহায্যে তার নিজের মোবাইল ফোন ঘোরাচ্ছেন । সেই ঘটনাটি দেখে রীতিমত অ-বাক হয়ে যায় এই সেলুনে থাকা মহিলাটি । তার পাশাপাশি অ-বাক হয়ে যাই দুনিয়াতে দর্শকরা । কিন্তু কেন এই ধরনের কাজকর্ম করলো তা জানা যায়নি । খুব সম্ভবত হাসি মজার ছলে ইচ্ছেকৃতভাবে এ ধরনের কাজ করেছিলেন ওই যুবক । ইতিমধ্যে ভিডিওটি ছড়িয়ে পড়েছে সর্বত্র । এসেছে প্রচুর হাসির মন্তব্য ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button