“আমি কলকাতার রসগোল্লা” গানে একই মঞ্চে উ-দ্দা’ম নাচ দেবশ্রী রায় ও শুভশ্রীর, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমি কলকাতার রসগোল্লা এই গানটির মাধ্যমে তুমুল জনপ্রিয়তা পেয়েছিল দেবশ্রী রায় এ কথা আমরা প্রত্যেকে জানি । শুধুমাত্র রাজনীতির আঙিনাতে নিজেকে আ-বদ্ধ রাখেনি । তার পাশাপাশি অভিনয় জগতে রয়েছে তার বিশাল অবদান । ৯০ দশকের আগের প্রজন্মের যে সমস্ত ছবিগুলি জনপ্রিয়তার নিরিখে পৌঁছে ছিল তার মধ্যে বেশিরভাগই ছবিতে অভিনয় করেছে দেবশ্রী রায় । দেবশ্রী প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের রঙিন জীবনের সম্পর্ক রয়েছে অনেকখানি ।

অর্থাৎ রিল জীবন ছাড়াও রিয়েল লাইফে রয়েছে তার অবদান একথা আমরা প্রত্যেকে জানি । তবে দীর্ঘ সময় তারা একসাথে থাকে না । কিন্তু নিজেকে স্বাবলম্বী করে তুলেছেন অভিনেত্রী ধীরে ধীরে। একাধিক জনপ্রিয় ছবিতে অভিনয় করে নিজের জনপ্রিয় থেকে অক্ষুণ্ন রেখেছেন অভিনেত্রী এই বয়সে । কিন্তু রাজনীতিতে যোগ দেওয়ার পর থেকে তেমন ভাবে তাকে দেখা যায়নি অভিনয় করতে । তবে ফের আরো একবার সর্বজয়া ধারাবাহিকের মাধ্যমে কামব্যাক করতে চলেছে অভিনেত্রী ।

আর তার সেই কামব্যাক করার উপলক্ষে তিনি বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডান্স বাংলা ডান্সের মঞ্চে। ডান্স বাংলা ডান্সের মঞ্চে তিনি উপস্থিত থাকবেন এবং তাকে ঘিরে কোন উদ্দীপনা থাকবে না তেমনটা কখনো হতে পারে না । তাই এক প্রতিযোগিতার যার নাম ঈশিতা । তিনি দেবশ্রী রায় অভিনীত ছবির গান কলকাতার রসগোল্লা গানের সাথে অসম্ভব সুন্দর ভাবে নৃত্য পরিবেশন করে দেখিয়েছেন । পরনে ছিল হলুদ রঙের একটি ঘাগড়া হাতে ছিল একটি মাটির হাড়ি ।যদিও সেটি প্রোমো আকারে প্রকাশিত হয়েছে সোশ্যাল মিডিয়াতে ।

কিন্তু সম্পূর্ণ এপিসোড দেখা যাবে আগামী কয়েকদিনের মধ্যেই । তার পাশাপাশি দেবশ্রী রায় ডান্স বাংলা ডান্সের মঞ্চে থাকবেন এবং তিনি নাচ করবে না সেটা কখনো মেনে নেওয়া যায় না । তাই সেই দেখা গেছে দেবশ্রী রায় কেউ তু-মুল নাচতে । সাথে তাল মিলিয়ে শুভশ্রী গাঙ্গুলী । সেই ভিডিও ছড়িয়ে পড়েছে সর্বত্র । সেই এপিসোড দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা অনুরাগীরা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button