বোনের বিয়েতে গিয়ে টুম্পা সোনা গানে রাস্তার মাঝেই অরিজিৎ সিংয়ের তু-মু’ল নাচ, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- এবার ঘরোয়া পরিবেশে অরিজিৎ । শুধুমাত্র ডাইরির পাতার মধ্যে অগোচরে লিখে রাখা কথাগুলি যে মনের ভাব প্রকাশ করতে পারে এমনটা কিন্তু নয় । কারণ কখনো কখনো মনের ভাব প্রকাশের জন্য কোন কবিতা বা উপন্যাসে দরকার পড়ে না । শুধুমাত্র গানের মাধ্যমে প্রকাশ করা যেতে পারে মনের ভাব কে । এই মনের ভাব যেকোনো ধরনের হতে পারে । ভা-রা-ক্রা-ন্ত হৃ-দয় হতে পারে বা প্রেমের কাহিনী হতে পারে । আমাদের অবচেতন মনে গান কোথাও যেন নিত্যদিনের ক্লা-ন্তিকে প্রতিনিয়ত দূর করে চলেছে ।

এর পাশাপাশি এমন বেশ কিছু জ-টিল রো-গ রয়েছে যে-গু-লি থেকে মুক্তির জন্য ও-ষুধ একমাত্র গান । ঠিক সেরকমই সঙ্গীত জগতের এক জনপ্রিয় সঙ্গীত শিল্পী হলেন অরিজিৎ সিং । মুর্শিদাবাদের জিয়াগঞ্জ এলাকায় জন্মগ্রহণ করেন তিনি এবং সেখানেই তিনি বেড়ে ওঠেন । তারপরে তার স্বপ্ন পূরণের তাগিদে একের পর এক ধাপ অনায়াসে তিনি বেরিয়ে যান এবং হয়ে ওঠেন ভারতের সবথেকে খ্যাতনামা জনপ্রিয় সংগীতশিল্পী বা গায়ক ।

অরিজিৎ সিং এর গান রীতিমতো আবেগপূর্ণ হয়ে থাকে । যেকোনো ধরনের গান তিনি গিয়ে থাকেন ঠিকই তবে প্রতিটি গানে তিনি উজাড় করে দেন নিজেকে সম্পূর্ণ রকম ভাবে । ভ-রিয়ে তো-লে আ-বেগে । যার ফলে যখন কোন শ্রোতা মানুষ তার গান শুনে তখন ঠিক ততটাই আবেগের ছোঁয়া পায় যতটা অরিজিৎ সিং সেখানে প্রদান করে থাকে । যা অন্যান্য বাকি সমস্ত গায়ক-গায়িকা থেকে তাকে আলাদা করে রেখেছে । এবং এই আলাদা করে রেখেছে বলেই তিনি হয়তো আজকে সবার মাঝে এতটা জনপ্রিয় ।

আমরা প্রত্যেকেই জানি যে অরিজিৎ সিং হল মুর্শিদাবাদের জিয়াগঞ্জের বাসিন্দা। সম্প্রতি তার বোনের বিয়ে । তাই সবকিছু কাজ ফেলে আপাতত কয়েক দিনের ছুটিতে বাড়ি গেছেন তিনি । আর সেখানে একদম খোলামেলা পোশাকে খোলামেলা মেজাজে ঘরোয়া পরিবেশে ধরা দিলেন অরিজিৎ সিং । এবং আপনি জানলে অবাক হবেন নিজের বন্ধু-বান্ধব এবং আত্মীয়-স্বজনদের সাথে বোনের বিয়েতে জনপ্রিয় গান টুম্পা সোনা সাথে উ-দোম নেচেছেন । আর সেই ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়াতে আসতে না আসতেই মুহূর্তের মধ্যে ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button