সাইকেল চালিয়ে আসছিলেন দুই যুবক, হঠাৎ রাস্তা দিয়ে স্পি’ডে আসলো বড় সা-প, জ-ড়িয়ে গেল সাইকেলের চাকায়, ঘটলো বি-প-ত্তি!

নিজস্ব প্রতিবেদন :- ধরুন কোনদিন সাপের ইচ্ছে হলো সাইকেলে চাপার । তাহলে কি আপনি তাকে সাইকেল চালাতে দেবেন? নিশ্চয়ই দেবেন না । কিন্তু সে জো-র-পূর্বক যদি চেপে যায় তাহলে আপনি কি করবেন ? আপনি সেই মুহূর্তে যে কাজটি করবেন তার একটি পরিষ্কার চিত্র ফুটে উঠেছে এই ভিডিওর মাধ্যমে । আর অ-বাক ক-রা কা-ন্ড টি আরো অ-বাক ক-রে তুলেছে নেট পাড়ার নাগরিকদের ।সম্পূর্ণ ঘটনা জানাবো এই প্রতিবেদনের মাধ্যমে ।

সাধারণত দিনেদুপুরে সা-পের নাম শুনলেই আ-মরা আ-তঙ্ক হ-য়ে ওঠে । কারণ সা-পের এক ছো-বলে জীবন ছবি হয়ে যেতে পারে । সা-পের বি-ষ যদি কোন কারনে শ-রী-রের মধ্যে প্রবেশ করে তাহলে অনেক ক্ষেত্রে দেখা যায় যে সে মানুষকে আর ফি-রিয়ে আ-না যায় না । তাই সা-পের থে-কে ১০ হাত দূরে চলে চেষ্টা করি আমরা ।

আগেকার দিনে প্রচুর পরিমাণে সা-পের কা-মড়ে মৃ-ত্যু হত অনেক গ্রামবাসী বা মানুষের ।তখনকার দিনে কোন উন্নত হা-স-পা-তাল বাস স্বাস্থ্যব্যবস্থা ছিল না । তার পাশাপাশি ছিলনা মূল্যবান ও-ষুধ । কিন্তু বর্তমান প্রজন্মের সা-পের কা-মড়ে মৃ-ত্যুর হা-র অ-নেক কমে এসেছে । তবুও এখনো সা-পের কা-মড়ে মা-রা যা-য় অনেকে ।

সম্প্রতি ইউটিউবে যে ভিডিওটি প্রকাশিত হয়েছে এবং ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে দুই যুবক সাইকেল নিয়ে গ্রামের রাস্তা ধরে পারাপার করছিল । কিন্তু হঠাৎ করেই তাদের সাইকেলের সামনে চলে আসেন মস্ত বড় একটি সা-প । এবং সেই সাপটি সাইকেলের সামনের চাকায় পেচিয়ে যায় । যার ফলে ভী-ত স-ন্ত্রস্ত হয়ে পড়ে সাইকেল-আরোহী অর্থাৎ ওই দুই যুবক ।এবং তারা তৎক্ষণাৎ সাইকেল থেকে লা-ফ দি-য়ে পা-লিয়ে যা-য় সেখান থেকে । হাস্যকর কিন্তু অ-বাক ক-রার ম-তো নেই কা-ণ্ডটি নেট দুনিয়া এখন খবরের শিরোনামে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button