নেই সারেগামাপা! ঘরে বসেই মায়ের সাথে দারুন গান বাঁধলেন সারেগামাপা উইনার অঙ্কিতা, ভাইরাল ভিডিও

আজ আমাদের হাতে হাতে রয়েছে উন্নত স্মার্টফোন। বহির্জগতের সাথে আমরা যথেষ্ট পরিচিত হ‌ওয়ার সুযোগ পাচ্ছি। পৃথিবীর বিভিন্ন দেশের বিভিন্ন জায়গার অনেক জানা অজানা বিষয় চাক্ষুষ করতে পারছি আজ ইন্টারনেটের দৌলতে। যে কোনো বিষয়ে জানতে চাইলে তা চট করে হাজির হচ্ছে আমাদের চোখের সামনে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা পৃথিবীর নানান প্রান্তের নানা মানুষের বিভিন্ন প্রতিভার নিদর্শন গু-লিও প্রত্যক্ষ করতে পারছি।

এমনিতেই করোনার লকডাউনে এখন সবাই গৃ-হ-ব-ন্দি থেকে আরো বেশী করে ঝুঁকে পড়েছে নেটদুনিয়ায়। বিরাট অবসর সময়ে মানুষ সোশ্যাল মিডিয়ায় আপলোড করছে বিভিন্ন বিষয়। কেউ রান্না করছেন, কেউ গান করছেন, আবার কেউ সুন্দর নৃত্য পরিবেশন করছেন। অনেককেই শারীরিক কসরৎ দেখাতে দেখা গেছে সোশ্যাল মিডিয়ায়।এই করোনার আবহের মধ্যেই আরো বেশী করে নানা মানুষের প্রতিভার নানান দিক আমাদের সম্মুখে এসে উপস্থিত হয়েছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

প্রত্যন্ত জায়গা থেকে নানান প্রতিভার উন্মেষ ঘটেছে সোশ্যাল মিডিয়ার হাত ধরে। ঠিক এইরকমই একটি প্রতিভার সন্ধান মিললো সোশ্যাল মিডিয়ায়।সোশ্যাল মিডিয়ায় একটি ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে এক মা এবং মেয়ের অসাধারণ যুগলবন্দী। তাদের দুজনেরই অসাধারণ সুমধুর কন্ঠ নজর কেড়েছে আপামর নেটিজেনদের। ভিডিওতে দেখা গিয়েছে মা এবং মেয়ে একসাথে বিখ্যাত ‘ভেঙে মোর ঘরের চাবি নিয়ে যাবি কে আমারে’ গানটি গাইছেন।

সুমধুর কন্ঠে তাঁরা গান পরিবেশন করেছেন। এমনিতেই বাঙালি রবীন্দ্র সংগীতের প্রতি বরাবর দুর্বল। এহেন মা এবং মেয়ের কন্ঠে এই অসাধারণ রবীন্দ্র সংগীতটি শুনে নেটিজেনদের মনে একটা অন্যরকম ভালো লাগার উন্মেষ ঘটেছে। সকলেই মা এবং মেয়ের এই যৌথ প্রয়াস কে কুর্নিশ জানিয়েছেন। ভিডিওতে দেখা গেছে বেশ গায়কী ঢঙে চমৎকার গান গাইছেন মা এবং মেয়ে। তাঁদের এই অনবদ্য যুগলবন্দী বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

https://www.facebook.com/Rabindrashongheet/posts/3369331813161457

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button