সোশ্যাল মিডিয়ায় ফাঁ’স রিয়া ও মহেশ ভাটের অ’ন্তর’ঙ্গের ভিডিও, ভিডিও দেখে ক্ষে’প’লেন নেটিজেনরা, ভাইরাল ভিডিও

মহেশ ভাট হল সুশান্তের মৃ-ত্যুর পর বলিউডের মধ্যে সবথেকে চর্চায় থাকা প্রভাবশালী পরিচালক। সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর সাথে মহেশ ভাটের সম্পর্ক নিয়ে বিস্তর জলঘোলা হয়েছে। এরপরেই সুশান্তের মৃ-ত্যুর পর জানা যায় যে পরিচালক মহেশ ভাট নাকি রিয়াকে পরামর্শ দিয়েছিলেন সুশান্তের সাথে সম্পর্ক ছিন্ন করে বেরিয়ে আসার। সুরিতা দাসের পোস্ট থেকে এই বিষয়টি জানা যায় এবং রিয়া’ও পুলিশি জে-রার মুখে এই কথাটি স্বীকার করে নেন।

এরপরেই সরব হয় দেশবাসী। মহেশ ভটের বি-রু-দ্ধে নেটদুনিয়ায় শুরু হয় আ-ন্দো-ল-ন। শুরু হয় ট্রোলিং। এরপরেই সম্প্রতি মহেশ ভাটের নতুন সিনেমা ‘সড়ক ২’ মুক্তি পেয়েছে। এই ছবির ট্রেলার ওটিটি প্ল্যাটফর্মে আসতেই প্রতি-বাদের ঝ-ড় উঠেছে নেটদুনিয়ায়। এই ট্রেলারে লাইকের থেকে ব্যাপকহারে ডিসলাইক পড়েছে। ‘জাস্টিস ফর সুশান্ত’ হ্যাশট্যাগ দিয়ে নেটিজেনদের একাংশ তী-ব্র প্রতি-বাদ জানিয়েছেন। পরিচালক মহেশ ভাটকে পুরোপুরি ব-য়-ক-টে-র ডাক দিয়েছেন নেটিজেনরা।

এমনিতেই বর্তমানে মহেশ ভাটকে বলিউডের প্রভাবশালীদের তালিকায় ফেলা হয়। আর সুশান্তের মৃ-ত্যুর নিরিখে এই প্রভাবশালীদের কুপ্রভাবকেই বড়ো করে দেখছে জনতা। তাই মহেশ ভাট সহ আরো অন্যান্য বলিউডের প্রভাবশালীদের বি-রু-দ্ধে সরব হয়েছে জনতা।ভাইরাল হ‌ওয়া একটি ভিডিওতে দেখা গিয়েছে যে মহেশ ভাটের সাথে বেশ ঘ-নি-ষ্ঠ অবস্থায় বসে সাংবাদিকদের সাথে কথা বলছেন রিয়া চক্রবর্তী।

জানা গিয়েছে ‘জলেবি’ সিনেমার প্রোমোশানের সময়কার এই ভিডিও। যেখানে দেখা গিয়েছে রিয়াকে রীতিমতো জড়িয়ে ধরে ঘ-নি-ষ্ঠ অবস্থায় বসে রয়েছেন মহেশ ভাট। সেখানে আবার রিয়া বলছেন যে, “ভালোবাসা সম্পর্কে আমার ধারণা একেবারেই বদলে গিয়েছে। এবার মনে হচ্ছে আমি একা থাকলেও কোনো সমস্যা নেই। আমার জীবনে কাউকে প্রয়োজন হবেনা।”এই ভিডিওটি ভাইরাল হতেই রিয়া চক্রবর্তীর বি-রু-দ্ধে ক্ষো-ভ উগড়ে দিয়েছে তামাম মানুষজন।

সকলেই বলছেন যে, যদি একা থাকাই তার কাছে সমীচীন মনে হয়েছিলো তাহলে কেন তিনি সুশান্তের সাথে সম্পর্কে জড়িয়ে ছিলেন? মহেশ ভাটের সাথে রিয়ার যে কোনো একটা সম্পর্ক ছিলো তা বারবার প্রকাশ পাচ্ছে। এছাড়াও সম্প্রতি একটি হোয়াটসঅ্যাপ স্ক্রিনশটে দেখা গিয়েছে যে রিয়াকে মহেশ ভাট‌ই পরামর্শ দিয়েছেন সুশান্ত কে ছেড়ে আসতে। দিন দিন ক্রমাগত ক্ষো-ভ বাড়ছে মানুষের এই মহেশ ভাট এবং রিয়া চক্রবর্তীর বি-রু-দ্ধে। এবার সিবিআই ও রিয়া এবং মহেশ ভাটকে জিজ্ঞাসাবাদ করতে চলেছে বলে জানা গিয়েছে।

 

View this post on Instagram

 

What are you’re views on this?

A post shared by Bollywood 1M💙 (@lnbollywood) on

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button