কলেজের ছাত্র ছাত্রীদের সাথে দুর্দান্ত ভঙ্গিমায় ‘তুম সে হি’ গানে দারুণ নাচ সুশান্তের, ভাইরাল ভিডিও দেখে অবাক নেটদুনিয়া

দুইমাস হয়ে গিয়েছে সুশান্ত আর আমাদের মধ্যে নেই। হারিয়ে গিয়েছেন তিনি তারাদের দেশে। টেলিস্কোপ দিয়ে সুযোগ পেলেই তিনি মহাকাশে তারাদের পর্যবেক্ষণ করতেন, নানান মহাজাগতিক বস্তুগুলিকে পর্যবেক্ষণ করতেন। ইঞ্জিনিয়ার এই মানুষটি মহাকাশের বিষয়ের সাথে প্রবলভাবে জড়িত ছিলেন। একবার নাসা থেকেও ঘুরে এসেছিলেন। একমাস হয়ে গেলো তাঁর সমস্ত স্বপ্ন, আশা, আকাঙ্খা নিয়ে তিনি পাড়ি জমিয়েছেন অমৃতলোকের পথে।

তাঁর মৃ-ত্যুর একমাস অতিবাহিত হয়ে যাওয়ার পরেও মানুষের মুখে এখনও শুধু তাঁর‌ই নাম। আসলে এই সদাহাস্যময় মাটির মানুষটিকে কেউই ভুলতে পারবেন না। তাঁর মৃ-ত্যুর পর তাঁর সমস্ত প্রতিভার দিক গুলো সম্পর্কে আরো জানছে মানুষ আর তত‌ই আরো সকলে ভালোবেসে ফেলছেন সুশান্তকে। সকলের মনেই একটাই প্রশ্ন যে এমন কি হয়েছিলো যে এরকম সফল কেরিয়ার, এত বিলাস-ব্যাসন, বন্ধু বান্ধব ছেড়ে আত্মহ-ত্যার মতো এক মর্মান্তিক পরিণতি বেছে নিলেন তিনি ? এখনও এই প্রশ্নের উত্তর ধোঁয়াশায় আবৃত।

বারবার সুশান্তের মৃ-ত্যুর পর তাঁর স্মৃতিবিজড়িত নানা ভিডিও ফটো ভাইরাল হয়ে চলেছে। এবার ভাইরাল‌ হয়েছে তাঁর এরকমই একটি দারুন ভিডিও। ২০১৩ সালে সুশান্তের অভিনীত সিনেমা ‘শুদ্ধ দেশী রোমান্স’ পর্দায় মুক্তি পেয়েছিলো। এই সিনেমায় অভিনয় করেছিলেন, সুশান্ত, বাণী কাপুর, পরিণীতি চোপড়া। এই সিনেমাটির প্রচারের জন্য সুশান্ত এবং বাণী MICA কলেজে গিয়েছিলেন। এই ভিডিওটিতে দেখা গিয়েছে যে ওই কলেজের একটি ছেলের সাথে স্টেজে নাচছেন বাণী।

একজন কলেজের‌ই ছাত্র পাশেই গাইছে জব উই মেট সিনেমার গান। এর পরই হঠাৎ করে স্টেজে উঠে যান সুশান্ত এবং তারপরেই বাণীকে সরিয়ে তিনি ওই ছাত্রটির সঙ্গে নাচতে আরম্ভ করে দেন। তুমসে হি গানের সাথে বেশ রোমান্টিক ভঙ্গিতে নাচতে থাকেন সুশান্ত। এই ভিডিওটি বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মানুষের সঙ্গে মিশে যেতে ভালোবাসতেন সুশান্ত। তিনি কখনোই সেলিব্রিটির মনোভাব নিয়ে চলতেন না। আর তার এই মানসিকতাই তাঁকে জনপ্রিয়তার শিখরে নিয়ে গিয়েছে।

 

View this post on Instagram

 

Nostalgia ❤️😍❤️ #SushantSinghRajput #VaaniKapoor during #ShuddhDesiRomance movie promotions in 2013 #Throwback #thursday #manavmanglani

A post shared by Manav Manglani (@manav.manglani) on

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button